জীবননগর বাজারে আবারও মোটর সাইকেল চুরি

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর বাজার থেকে আবারও মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। চালকের নিকট থেকে কৌশলে চাবি হাতিয়ে নিয়ে মোটর সাইকেল নিয়ে চম্পট দেয় চোর চক্রটি। ঘটনাটি সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে সংঘটিত হয়েছে। এ ঘটনায় জীবননগর থানায় মামলা হয়েছে।

ঝিনাইদহ মহেশপুর উপজেলার পদ্ম পুকুর শেখ হাসিনা ডিগ্রী কলেজের প্রভাষক জাহাঙ্গীর আলম(৩৫) জীবননগর শহরের পোষ্ট অফিসপাড়ায় ভাড়াটিয়া হিসাবে বসবাস করেন।

তিনি সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে তার থ্রি-ভার্সনের এফজেড মোটর সাইকেল-১৪৯ সিসি নিয়ে জীবননগর বাজারের তরফদার মার্কেটে অবস্থিত সোনালী ব্যাংকে যান। তিনি মোটর সাইকেলটি সোনালী ব্যাংকের নিচতলায় উক্ত ব্যাংকের বুথের সামনে রেখে ওপরে ব্যাংকের কাজে যান।

ব্যাংকের ভিতরে কাজ করার সময় তার মোটর সাইকেলের চাবিটি পাশের টেবিলে রেখে কাজ করতে থাকেন। আর এই ফাঁকে চোর চক্রটি মোটর সাইকেলের চাবিটি হাতিয়ে নিয়ে নিচে রাখা মোটর সাইকেলটি নিয়ে চম্পট দেয়। পরবর্তীতে সিসি ক্যামেরার ফুটেজ দেখে চুরির দৃশ্য দেখা গেলেও চোর সনাক্ত করা সম্ভব হয়নি।

জীবননগর অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,ঘটনার ব্যাপারে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহন করা হবে। উল্লেখ্য,বেশ কিছু দিন জীবননগর উপজেলায় মোটর সাইকেল চুরির ঘটনা শোনা না গেলেও হঠাৎ করে আবার সোমবার সকালে শহরের ব্যস্ততম মার্কেটে থেকে মোটর সাইকেল চুরির ঘটনাটি চালকদের ভাবিয়ে তুলেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *