জীবননগর হরিহরনগরে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধার আত্মহত্যা

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের হরিহরনগর গ্রামে মানসিক ভারসাম্যহীন এক বৃদ্ধা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

ঘটনাটি শনিবার দুপুরের দিকে সংঘটিত হয়েছে। এ ঘটনায় জীবননগর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের হরিহরনগর গ্রামের মৃত আবুল মন্ডলের স্ত্রী জামেনা খাতুন(৭২) সম্প্রতি বয়সের ভারে ও নানা রোগে আক্রান্ত হওয়ায় মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন। তার কোন ছেলে সন্তান না থাকায় তিনি তিন মেয়েদের নিকট জীবনযাপন করে আসছিলেন।

নিহত জামেনা খাতুনের নাতি ছেলে আলাল মন্ডল বলেন,আমার নানী বয়সের ভারে তাছাড়া নানা রোগে আক্রান্ত হয়ে পড়ায় মানসিক ভাবে তিনি কিছু ভারসাম্যহীন হয়ে পড়েন। ফলে তিনি অস্বাভাবিক ভাবে চলাচল করতে থাকে।

এক পর্যায়ে হঠাৎ করে শনিবার দুপুর ১২ টার দিক থেকে আমার উক্ত নানীকে বাড়ীতে না পেয়ে আমরা এদিক ওদিক খোঁজাখুজি করতে থাকি।

পরে দুপুর সাড়ে ১২ টার দিকে আমার উক্ত নানীর লাশ বাড়ীর অদুরে জনৈক ফারুক হোসেনের আম বাগানের একটি ছোট আম গাছের সাথে ঝুলে থাকতে দেখা যায়।

আমার উক্ত নানী তার ব্যবহৃত শাড়ী কাপড় গলায় পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে আমাদের ধারণা।

সীমান্ত ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার আরজাম আলী বলেন,আমার জানামতে নিহত জামেনা খাতুন একজন হতদরিদ্র ও বয়সের ভারে এবং নানা রোগে আক্রান্ত হয়ে সম্প্রতি মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে।

শনিবার দুপুর সাড়ে ১২ টার দিকে তার লাশ উদ্ধার করা হয়।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,ঘটনার ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। নিহতের পরিবারের কোন আপত্তি না থাকায় বিনা ময়না তদন্তে লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *