জীবননগরে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কালে এমপি টগর ছাত্রদের কোটা আন্দোলনকে পুঁজি করে বিএনপি-জামায়াত-শিবির জ্বালাও-পোড়াও করে সরকার পতনের চেষ্টা করেছিল

জীবননগর অফিস:-

সারা দেশে বিএনপি জামায়াত শিবির কতৃক আগুন সন্ত্রাস নৈরজ্যে অস্থিতিশী ল পরিবেশে জীবননগরে অসহায় মানুষের মাঝে প্রধানমন্তীর পক্ষ থেকে  খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার বেলা ১টার সময় চুয়াডাঙ্গায়-২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগার টগরের আয়োজনে

জীবননগর উপজেলা পরিষদের হলরুমে জীবননগর পৌরসভার নয়টি ওয়ার্ডের ২৫০ জনের মধ্যে ৫ কেজি চাউল,এক লিটার তেল,এক কেজি পেঁয়াজ,দু’কেজি আলু ও এক কেজি মসুর ডাউলসহ এক সপ্তাহের প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

জীবননগর পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সেকেন্দার আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গায়-২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগার টগর।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী হাফিজুর রহমান, মুক্তিযোদ্ধা দলিল উদ্দীন দলু,জীবননগর পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক পৌর মেয়র জাহাঙ্গীর আলম,

জীবননগর পৌর সভার মেয়র রফিকুল ইসলাম,হাসাদহ ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম, রায়পুর ইউপি চেয়ারম্যান তাহাজ্জুত মির্জা, আন্দুলবাড়িয়া ইউপি চেয়ারম্যান মিজা লিটন, সীমান্ত ইউপি চেয়ারম্যান ইসাবুল ইসলাম মিল্টন, বাকা ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের প্রধান প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, সারা দেশে বিএনপি –জামায়াত-শিবির কতৃক আগুন সন্ত্রাস নৈরজ্যে অস্থিতিশীল পরিবেশে সারা দেশের ন্যায় জীবননগরে খেটে খাওয়া অসহায় ভ্যান চালক মানুষগুলো মানবতার জীবনযাপন করেছেন।

সে কারনে বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে জীবননগরে অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে  খাদ্য সামগ্রী বিতরণ করা হলো।

দেশে যখন উন্নয়ন মূলক কাজ হয়েছে তখন একটি চক্র দেশে অশান্তি সৃষ্টি করার জন্য লেগেই আছে। কিন্তু এই চক্রটি কোন ভাবেই সফল হতে পারেনি।

এই চক্রটি এবার  ছাত্রদের কোটা সংস্কার আন্দোলনের নামে দেশে জালাও পোড়াও করছে, এটা আসলে কাম্য নয়।তাই আসুন আমরা সবাই একত্রিত হয়ে দেশে জামায়াত-বিএনপি  শিবিরের অপশক্তিকে মোকাবেলা করি এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে তুলি।

উক্ত অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন কেডিকে ইউপি চেয়ারম্যান খাইরুল বাশার শিপলু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *