জীবননগরে প্রতিপক্ষের হামলা আহত বিএনপি নেতার চিকিৎসায় পাশে দাঁড়ালেন বাবু খান

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর প্রতিপক্ষের হামলায় আহত কৃষক দল নেতা আবু জাফর মন্ডলের চিকিৎসায় পাশে দাঁড়িয়েছেন চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহবায়ক মাহমুদ হাসান খাঁন বাবু ওরফ বাবু খান।

তার পক্ষে মঙ্গলবার দুপুরে  জীবননগর ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল খালেক ও সাধারণ সম্পাদক আবুল বাশার যশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় থাকা আবু জাফরের বাড়িতে গিয়ে তার চিকিৎসার খোঁজ খবর নেন এবং আর্থিক অনুদান পরিবারের নিকট তুলে দেন।

জানা যায়, গত ১৬ আগস্ট (শুক্রবার) সন্ধায় জীবননগর উপজেলার বাঁকা মাঠপাড়া রাখাল শাহের মাজার প্রাঙ্গনে পূর্ব শত্রুতার জের ধরে বাঁকা ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবুল কাশেমের উপস্থিতিতে তার পরিবারের সদস্যরা পিটিয়ে আহত করে জীবননগর উপজেলা বাঁকা ইউনিয়ন কৃষক দলের আহবায়ক আবু জাফর মন্ডলকে।হামলায় জাফরের মাথায় বড় ধরণের আঘাতসহ ডান পায়ের দু’অংশের ও হাতের হাড় ভেঙ্গে যায়।

স্থানীয়দের সহযোগিতায় জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর সদর হাসপাতালে পাঠানো হয়।

তিননি বর্তমানে যশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন আবু জাফর মন্ডল ।

অর্থ প্রদানের সময় আরো উপস্থিত ছিলেন, সেচ্ছাসেবী দলের নেতা আমানুর রহমান, বাঁকা ইউনিয়ন বিএনপির সহ সাধারণ সম্পাদক মোঃ ইউনুস আলী,বাঁকা ইউনিয়ন ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাবেক মেম্বার আব্দুল মান্নান মন্ডল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *