জীবননগর নতুনপাড়ায় মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে রাতে পরস্ত্রীকে নির্যাতনের অভিযোগ নির্যাতিতার স্বামীকে ফেনসিডিল দিয়ে ধরিয়ে দেয়ার হুমকি

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের নতুনপাড়ায় এক মাদক ব্যবসায়ী ও মাদকাসক্তের বিরুদ্ধে পর-স্ত্রীকে রাতের বেলা নির্যাতনের অভিযোগ উঠেছে।

এ সময় মাদক ব্যবসায়ী দম্ভোক্তি করে বলতে থাকে ঘটনার ব্যাপারে থানা পুলিশের আশ্রয় নিলে নির্যাতিতার স্বামীর দখলে ফেনসিডিল রেখে বিজিবি-পুলিশ দিয়ে ধরিয়ে দেয়া হবে।

ঘটনাটি গত শুক্রবার রাতে সংঘটিত হলে নির্যাতনের শিকার পরিবারটি ভয়ে থানা পুলিশের নিকট লিখিত অভিযেগা দিতে সাহস পায়নি। এ ঘটনায় শেষ পর্যন্ত মঙ্গলবার বিকালে থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

উপজেলার নতুনপাড়া গ্রামের হতদরিদ্র ইজিবাইক চালক শুকুর আলী শুকুর স্ত্রী শিউলী খাতুন বলেন,আমার গ্রামের রহিম বকসের ছেলে মহিদুল ইসলাম(৪০) একজন মাদকাসক্ত ও মাদক বিক্রেতা।

তার মেয়ে ও আমার মেয়ে পার্শ্ববর্তী মেদিনীপুর গ্রামে বিয়ে হয়েছে। সেখানে তাদেরকে কোন সমস্যা আছে কি না আমার জানা নেই।

কিন্তু গত রোববার রাত সাড়ে ৯ টার দিকে আমার স্বামী বাড়ীতে না থাকার সুযোগে মহিদুল ইসলাম হাতে একটি ধারালো হাসুয়া নিয়ে গেট কেটে ভিতরে প্রবেশ করে। আমার ঘরের ভিতরে প্রবেশ করে আমি কোন কিছু বুঝে ওঠার আগেই সে আমাকে কিল ঘুষি মেরে জখম করে আর অকথ্য ভাষায় গালিগালাজ করে।

আমার সাথে ধস্তাধস্তি করা কালে আমার গায়ের জামা ছিড়ে বেআবরু করে। ঘরের ভিতরে আমার ছো বাচ্চা ও দেবরের মেয়ে আছিয়া খাতুন ডাক চিৎকার দিলে আমার দেবর লাল মিয়া ছুটে গেলে মহিদুল ইসলাম পালিয়ে যায়।

মহিদুল ইসলাম এখন আমাদেরকে হুমকি দিচ্ছে তার বিরুদ্ধে থানা পুলিশ করলে আমার স্বামীকে ফেনসিডিল দিয়ে ধরিয়ে দিবে। আমরা তার ভয়ে আতঙ্কে এতদিনে থানায় মামলা দিতে পারিনি। লোকজনের সহযোগীতায় শেষ পর্যন্ত মঙ্গলবার থানায় লিখিত অভিযোগ দিয়েছি।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,ঘটনার ব্যাপারে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। ঘটনাস্থলে একজন অফিসার পাঠিয়ে তদন্ত শেষে কার্যকরি ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *