জীবননগর রায়পুরে নৌকার প্রার্থীর বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলনে প্রাণনাশের হুমকির অভিযোগ।

বিশেষ প্রতিনিধি:-

জীবননগর উপজেলার রায়পুর ইউনিয়নের নৌকার প্রার্থীর বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন। সুষ্ঠু নির্বাচন না হওয়ার শঙ্কা প্রকাশসহ নৌকা প্রার্থী কর্তৃক স্বতন্ত্র প্রার্থীর পক্ষে ভোট না করাসহ নানা হুমকি ও প্রাণনাসের অভিযোগ করা হয়েছে। ১৪ মার্চ মঙ্গলবার বিকাল সাড়ে ৫টায় চেয়ারম্যান প্রার্থী আবদুর রশিদ শাহ এর নিজ বাসভবনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে  রায়পুর ইউপির বর্তমান  চেয়ারম্যান  ও আসন্ন ১৬ মার্চের সাধারণ নির্বাচনের ঘোড়া  প্রতিকের স্বতন্ত্র প্রার্থী আব্দুররশিদ শাহ  বলেন, এ নির্বাচনে তার নেতা কর্মীদের উপর নৌকা প্রতিকের প্রার্থী তাহাজ্জত হোসেন  মির্জার পক্ষে চুয়াডাঙ্গা ২ আসনের সংসদ সদস্যের সাবেক পিএস ভুট্টসহ উপজেলা চেয়ারম্যান আলী মুনসুর বাবুর নেতৃত্বে সাধারণ ভোটারদেরকে ভোট কেন্দ্রে না যাওয়াসহ নৌকায় ভোট না দিলে হাতপা ভেঙে দেওয়ার হুমকি  দিচ্ছে। সেই সাথে আমাকে ও আমার ছেলেকে প্রাণ নাশের হুমকি দেওয়া হয়েছে। তিনি তার লিখিত বক্তব্যে  আরো অভিযোগ করেন, উক্ত ইউনিয়নের প্রতিটি গ্রামে প্রতি রাতে ৫০-৬০ জন বহিরাগত  স্বশস্ত্র সন্ত্রাসীরা আমার ও নৌকার অন্যান্য  প্রতিদন্দী প্রার্থীর নেতা কর্মীনসমর্থকদের বাড়ি বাড়ি যেয়ে ভয়ভীতি দেখাচ্ছে ও জোরপূর্বক নৌকার পক্ষে ভোট চাওয়ার জন্য বাধ্য করছে। নৌকার পক্ষে এ ভাবে বহিরাগতদের হাব ভাবে এলাকার ভোটারদের মধ্যে এক ধরনের ভীতি কাজ করছে। তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন,আপনারা সজাগ থাকবেন এবং কারো হুমকি ধামকীতে ভীত হবেন না। সকলেই নির্ভয়ে ভোট কেন্দ্রে যাবেন এবং আমার ঘোড়া প্রতিকে ভোট দিয়ে ইউনিয়নের অসমাপ্ত উন্নয়নে সহযোগীতা করবেন।

এদিকে, আব্দুর রশিদ শাহের সকল অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন বলেন দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান আলী মুনসুর বাবু ও রায়পুর ইউপি নির্বাচনের নৌকার প্রার্থী তাহাজ্জত হোসেন।

রায়পুর ইউপির এ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনীত  নৌকার প্রার্থী তাহাজ্জত হোসেনসহ ৫ জন ও সাধারণ সদস্য পদে ২৪ জন ও সংরক্ষিত মহিলা আসনে ১৩ জন এ নির্বাচনে প্রতিদন্দীতা করছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *