জীবননগর উথলী মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় ও নবীনদের বরন অনুষ্ঠান

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় ও নবীন বরন অনুষ্ঠান সোমবার সকালে বিদ্যালয়ের মুক্ত মঞ্চে আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান  অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,উথলী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল মান্নান পিল্টু।

প্রধান অতিথি বিদায়ী ও নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন,সকল শিক্ষার্থীদের নিকট থেকে আমাদের প্রত্যাশা তারা সকলেই নৈতিক চরিত্রে আদর্শবান হবে এবং পরবর্তী শিক্ষা ক্ষেত্রে সকলেই মেধার সাক্ষর রাখবে এবং আমাদের এলাকার আলোকিত সন্তান হিসাবে দেশের গুরুত্বপুর্ণ প্রতিষ্ঠানে নিজেদের অবস্থান সুদৃঢ করবে। তাহলে তোমরা যেমন নন্দিত হবে,তেমনি আমরা হব গর্বিত। স্মার্ট বাংলাদেশ গড়তে মেধাবী শিক্ষার্থীরা গুরুত্বপুর্ণ অবদান রাখতে পারে।

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল হাকিমের সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক অহিদুল হক স্বপনের প্রাণবন্ত সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,উথলী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিদ্যালয়ের পিটিএ কমিটির সভাপতি মোবারক সোহেল আহাম্মদ প্রদীপ,সহকারী প্রধান ভারপ্রাপ্ত শিক্ষক গোলাম ফারুকসহ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সকল সদস্য,শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা নজমুল হক শান্তি বিশ্বাসের ছেলে মোবারক সোহেল আহাম্মদ প্রদীপ গরীব,হতদরিদ্র পরিবারের মেধাবী শিক্ষার্থীদের মাঝে ‘বীর মুক্তিযোদ্ধা নজমুল হক শান্তি বিশ্বাস’ শিক্ষা বৃত্তি প্রদান করেন।

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *