জীবননগরে রোগীদের মাঝে চেক শিক্ষাথীদের মধ্যে ট্যাব বিতরণ

জীবননগর অফিস:-
‘আমার ২০০৮ সালের নির্বাচনের আগে ক্ষমতায় গেলে কি কি করব তার ঘোষণা দিয়েছিলাম। তখন ডিজিটাল বাংলাদেশ গড়ার ঘোষণা দেয়া হয়েছিল। সেই ডিজিটাল বাংলাদেশ এখন কিন্তু হয়ে গেছে। এখন আমার স্মার্ট বাংলাদেশ গড়তে কাজ করছি।’
 মঙ্গলবার বেলা ১১টার দিকে জীবননগরে বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর অধীনে জনশুমারি ও গৃহগণনা ২০২১ প্রকল্পে ব্যবহৃত ২৭০টি ট্যাব অষ্টম থেকে দশম শ্রেণির ১-৩ রোলধারী শিক্ষার্থীদের মধ্যে বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য টগর এসব কথা বলেন। জীবননগর উপজেলা পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।  অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রোকুনুজ্জামন। বিশেষ অতিথি ছিলেন জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. হাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আবু মো. আব্দুল লতিফ অমল, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম মোর্তুজা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈসা, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকী।
এ ছাড়া উপস্থিত ছিলেন সীমান্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিল্টন মোল্লা, সীমান্ত আওয়ামী লীগের সভাপতি মালেক মোল্লা, জীবননগর উপজেলা কৃষি কর্মকর্তা শারমিন আক্তার, জীবননগর প্রেসক্লাবের সভাপতি মুন্সী মাহবুবুর রহমান বাবু, সাধারণ সম্পাদক কাজী শামসুর রহমান চঞ্চল প্রমুখ। এদিকে গতকাল ক্যান্সার, কিডনি, লিভার, জন্মগত হৃদরোগ, স্টোকে প্যারালাইজ এবং থ্যালাসেমিয়াম আক্রান্ত রোগীদের আর্থিক সহায়তা কর্মসূচির আওতায় উন্নত চিকিৎসার জন্য ১৮ জনকে ৫০ হাজার করে ৯ লাখ টাকার চেক দেওয়া হয়।
এ ছাড়া বাইসাইকেল এবং প্রধানমন্ত্রীর উপহারের ঘরের বাসিন্দাদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *