জীবননগর পুরাতন তেতুলিয়ায় ছেলের হামলায় পিতা রক্তাক্ত জখম হয়ে হাসপাতালে

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার পুরাতন তেতুলিয়া গ্রামে বখাটে ছেলের আঘাতে পিতা রক্তাক্ত  আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। এ সময় বাবাকে রক্ষা করতে গিয়ে অপর এক ছেলে হামলার শিকার হয়ে মারাত্মক ভাবে আহত হয়েছেন। ঘটনাটি সোমবার সকালে সংঘটিত হয়েছে। এ ঘটনায় নির্যাতিত পিতা বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

পুরাতন তেতুলিয়া মৃত সিরাজ মিয়ার ছেলে জেহের আলী(৪০) বলেন,আমার ছেলে বাদশা মিয়া(২৫) আমার অবাধ্য। সে তার খেয়াল খুশি মত চলাচল করে। সে প্রায়ই আমাকে নানা ভাবে অত্যাচার নির্যাতন করে। তার কাছে আমার কোন মতামতের মুল্য  নেই। আমি তার ভয়ে ঠিকমত বাড়ীতে থাকতে পারি না। আমাকে সব সময় মারকাট আচরন করে। একই ভাবে একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সোমবার সকালে আমার উক্ত ছেলে তার দুই মামা হাফিজুল ও এরশাদ আমাকে বাড়ীর ভিতরে পেয়ে কাঠের বাটাম ও লাঠিসোটা দিয়ে বেধড়ক মারধর করে ঘরের ভিতরে আটকে রাখে। তারা যখন আমাকে মারধর করে আমি তাদেরকে পায়ে ধরে বলি তোরা আমাকে মেরে ফেলিস না। আমাকে ছেড়ে দে। তারা আমাকে রক্তাক্ত জখম করে। তারপরও তারা আমাকে মারধর করে। পরে লোকজন আমাকে উদ্ধার করে জীবননগর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। এদিকে একই দিন সকাল সাড় ৮ টার দিকে আমার ছোট ছেলে সাকিল হোসেন আমার জন্য বাড়ী থেকে কাঁথা কাপড় আনতে গেলে তারা আমার উক্ত ছেলেকেও বেধড়ক মারপিট করে মারাত্মক ভাবে আহত করে।

প্রতিবেশীরা ঘটনার সত্যতা নিশ্চিত করে তারা ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে জানান,ছেলে বাপকে এভাবে মারপিট করে তা আমরা জানিনা। এমন ছেলের দৃষ্টান্তমুলক শাস্তি হওয়া জরুরি।

জীবননগর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধা বলেন,ঘটনার ব্যাপারে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। ঘটনার সত্যতা পাওয়া গেলে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *