জীবননগর থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী তরুন গ্রেফতার

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার উপজেলার সদরপাড়ায় থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে ৪০ বোতল ফেনসিডিলসহ নাসির উদ্দিন তরুণ(২৩) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন। ঘটনাটি রোববার বিকালের দিকে সংঘটিত হয়েছে। ঘটনার বিষয়ে জীবননগর থানায় একটি মামলা করা হয়েছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এস এম জাবিদ হাসান বলেন,আমরা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন স্যারের দিক নির্দেশনায় মাদক মুক্ত উপজেলা গড়তে নিবিড় ভাবে কাজ করছি। আর তারই ধারাবাহিকতায় রোববার বিকাল সাড়ে তিনটার দিকে থানার সাব-ইন্সপেক্টর শফিকুল ইসলাম,এএসআই ইউনুস আলী ও এএসআই আব্দুর রহিম সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে সদরপাড়ার মশিয়ার রহমানের ছেলে নাসির উদ্দিন তরুনকে গ্রেফতার করেন। তার নিকট থেকে ৪০ বোতল ফেনসিডিল উদ্ধার করেন।

গ্রেফতারৃকত তরুন একজন পেশাদার মাদক ব্যবসায়ী হিসাবে এলাকায় পরিচিত। সে দীর্ঘদিন ধরে এলাকায় কৌশলে মাদকের কারবারি করে আসছিল। তার রোষানলে পড়তে হতে পারে এমন আশঙ্কায় এলাকায় তার বিরুদ্ধে কেউ মুখ খুলতে সাহস পায় না বলে এলাকায় জনশ্রুতি রয়েছে।

ঘটনার ব্যাপারে মাদক আইনে একটি মামলা করা হয়েছে। মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে। মাদক মুক্ত উপজেলা গড়তে সকলের সহযোগিতা কামনা করছি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *