জীবননগরে সহকারী প্রাণী সম্পদ কর্মকর্তার বাসা থেকে দু’টি মোটর সাইকেল চুরি

জীবননগর অফিস :-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা প্রাণী সম্পদ অধিদপ্তরের সহকারী কর্মকর্তার বাসা থেকে চোর চক্রের সদস্যরা রাতের আধারে দু:সাহসিক চুরি সংঘটিত করে। চোরেরা শুক্রবার ভোর রাতে জীবননগর ডিগ্রি কলেজপাড়ায় বাসার গ্রিল ও সিঁড়ি ঘর সংলগ্ন গ্যারেজের গ্রিলের তালা কেটে দু’টি মোটর সাইকেল চুরি করে নিয়ে গেছে।  এ ঘটনায় জীবননগর থানায় মামলা করা হয়েছে।

জীবননগর উপজেলা প্রাণী সম্পদ বিভাগের সহকারী কর্মকর্তা ফয়েজ উদ্দিন বলেন,জীবননগর ডিগ্রি কলেজপাড়ায় আমার নিজস্ব বাসা বাড়ীতে প্রতিদিনের মত বৃহস্পতিবার রাত ১১ টার দিকে সবাই খাওয়া শেষে ঘুমিয়ে পড়ে। সকাল সাড়ে ৫ টার দিকে ঘুম থেকে জেগে দেখা যায় আমার বাসার গ্যারেজে রাখা অরেঞ্জ সিলভার ৪ ভার্সন সুজকি জিক্সার এবিএস এবং লাল রংয়ের সিটি বাজাজ-১০০ সিসি মোটর সাইকেল দু’টি নেই। এ অবস্থা দেখে আমরা রীতিমত হতবাক হয়ে পড়ি। পরে দেখা যায় সিড়ি ঘরের ও গ্যারেজের গ্রিলের তালা কেটে মোটর সাইকেল দু’টি চুরি করে নিয়ে গেছে।  একটি মোটর সাইকেল আমার ছেলের এবং একটি আমার নিজের।

এ অবস্থা দেখে আমরা মোটর সাইকেল দু’টি বিভিন্ন স্থানে খোজাখুজি করতে থাকি। কিন্তু কোন সন্ধান পাওয়া যায় না। পাশ্ববর্তী সিসি ক্যামেরার ফুটেজ এ দেখা যায় ভোর সাড়ে চারটার দিকে তিনজন যুবক মোটর সাইকেল দু’টি নিয়ে যাচ্ছে। দু’টি মোটর সাইকেলের মুল্য প্রায় ৪ লাখ টাকা।  জীবননগর থানায়  ঘটনার ব্যাপারে একটি মামলা দিয়েছি।

জীবননগর থানার অফিসার ইনচার্জ জাবিদ হাসান বলেন, ঘটনার কথা শুনেছি এবং একটি লিখিত অভিযোগও পাওয়া গেছে। ঘটনার ব্যাপারে তদন্ত কার্যক্রম শুরু হয়েছে। চোর চক্রকে গ্রেফতারের চেষ্টা করা হবে।

এদিকে উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়নের অনন্তপুর গ্রামের মৃত আলতাব হোসেনের ছেলে সালমান হায়দার বলেন,আমি গত নভেম্বর দুপুরের দিকে বাড়ান্দি-বালিহুদা সড়কের পার্শ্বে কালো রংয়ের স্প্লিন্ডার মোটর সাইকেল-১০০ সিসি রেখে পাশেই বাগান দেখভালের জন্য যাই। পরক্ষণে দেখা যায় যে,মোটর সাইকেলটি দুর্বৃত্তরা চুরি করে নিয়ে গেছে। জীবননগর উপজেলায় প্রায়ই মোটর সাইকেল চুরির ঘটনা ঘটলেও তা উদ্ধার হয়েছে খুবই কম। অন্যদিকে ঘটনার সাথে জড়িতদেরও আজ পর্যন্ত সনাক্ত করা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *