ভোটে অংশ নিয়ে নির্বাচন সফল করলে জিএম কাদেরকে হত্যার হুমকি, মেসেজে যা লেখা ছিল

গঞ্জের খবর প্রতিনিধি:-

জাতীয় পার্টি দ্বাদশ সংসদ নির্বাচনের ভোটে অংশ গ্রহন করলে অজ্ঞাতনামা ফোন নম্বর থেকে মেসেজ প্রদান করে জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদেরকে সপরিবারে হত্যার হুমকি দেয়া হয়েছে।

গত ১৩ ডিসেম্বর রাত ৪টার দিকে মেসেজ পাঠিয়ে এ হুমকি দেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে জি এম কাদেরের ব্যক্তিগত সহকারী আব্দুল হান্নান গণমাধ্যমকে জানান, স্যারের (জি এম কাদের) নম্বরে অজ্ঞাতনামা এক ব্যক্তি মেসেজ প্রদান করে। সেখানে বলা হয়েছে, আসন্ন নির্বাচন থেকে সরে না আসলে তাকে ও দেশ-বিদেশে অবস্থান করা তার পরিবার-পরিজনকে হত্যা করা হতে পারে।

তিনি বলেন, স্যার আইনে বিশ্বাসী। তাই তিনি বিষয়টি থানায় ডায়েরিভুক্ত করে রাখতে আমাকে নির্দেশ প্রদান করেছেন। তার কথামতো গত ১৪ ডিসেম্বর রাজধানীর উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

জিডিতে বলা হয়, ‘অজ্ঞাতনামা ব্যক্তির ফোন নম্বর +৩৫১****** থেকে গত ১৩ ডিসেম্বর রাত ৪টা ৩ মিনিটের দিকে জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদেরের ফোন নম্বর ০১৬১১****** তে মেসেজ প্রদানের মাধ্যমে তাকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করে নির্বাচনকে সফল করার প্রয়াস থেকে বিরত থাকার জন্য বিভিন্ন প্রকার হুমকি প্রদান করা হয়।

উক্ত ব্যক্তির কথামতো নির্বাচনে অংশগ্রহণ থেকে বিরত না থাকলে জি এম কাদেরসহ তার পরিবার ও আত্মীয়-স্বজনদেরকে প্রাণনাশ করা হবে। এমতবস্থায় জাতীয় পার্টির চেয়ারম্যান, তার পরিবার-পরিজন ও আত্মীয়-স্বজন জানমালের নিরাপত্তাহীনতায় ভুগছেন।

এদিকে স্বপরিবারে পার্টির চেয়ারম্যান জিএম কাদেরকে হত্যার হুমকির ঘটনাটি পার্টির নেতাকর্মিদেরকে ভাবিয়ে তুলেছে। পার্টির নেতাকর্মিদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। জাতীয় পার্টির চেয়ারম্যানের বিরুদ্ধে সকল য়ড়যন্ত্র মোকাবেলা করতে প্রস্তুত আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *