জীবননগর থানা পুলিশের অভিযানে অবশেষে মেদিনীপুরের আলোচিত জিয়ারুল ফেনসিডিলসহ গ্রেফতার 

জীবননগর অফিস:-
চুয়াডাঙ্গার জীবননগর থানা পুলিশের অভিযানে মেদিনীপুর গ্রামের আলোচিত মাদক ব্যবসায়ী জিয়ারুল ইসলামকে(৪৫) মঙ্গলবার সন্ধ্যা রাতে ৩০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়েছে।  ঘটনার ব্যাপারে থানায় মাদক আইনে একটি নিয়মিত মামলা হয়েছে।
জীবননগর থানা সুত্রে জানা গেছে,থানার সাব-ইন্সপেক্টর সোহরাব হোসেন সঙ্গীয় ফোর্সসহ মঙ্গলবার সন্ধ্যা রাত সাড়ে ৬ টার দিকে উপজেলার বাঁকা ইউনিয়নের বাঁকা-সুটিয়া সড়কে মাদক ও বিশেষ অভিযান পরিচালনা করছিলেন। এসময় জিয়ারুল ইসলাম মন্ডল উক্ত সড়ক দিয়ে যাওয়ার পুলিশ তাকে গ্রেফতার করে চ্যালেন্জ করেন। পুলিশ তাকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তার নিকট থেকে ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করেন।
জিয়ারুল ইসলাম মন্ডল উপজেলার সীমান্ত ইউনিয়নের মেদিনীপুর গ্রামের মসজিদপাড়ার মৃত আব্দুস সাত্তারের ছেলে। জিয়ারুল ইসলাম মন্ডল মেদিনীপুর গ্রামের একটি সংঘবদ্ধ মাদক চোরাচালান সিন্ডিকেট চক্রের সক্রিয় সদস্য। আলোচিত মাদক ব্যবসায়ীদের জিয়ারুল ইসলাম  অন্যতম। সংশ্লিষ্ট সুত্র জানায় জিয়ারুল প্রশাসনের লোকজনকে ম্যানেজ করে এতদিন মাদক ব্যবসা চালিয়ে আসার কারণে সে এলাকায় বেশ আলোচিত।
জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন জিয়ারুল ইসলাম মন্ডলকে ঘটনাস্থলে আটকের পর তার নিকট ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।  ঘটনার ব্যাপারে থানায় একটি নিয়মিত মামলা হয়েছে। গ্রেফতারকৃত আদালতে সোপর্দ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *