চুয়াডাঙ্গায় নির্মাণাধীন ৭তলা ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত

নিজস্ব প্রতিবেদক:-

চুয়াডাঙ্গা শহরের মুক্তিপাড়ায় একটি  নির্মাণাধীন  ভবনের ৭ তলা থেকে পড়ে ইয়াসিন আলি (২৫) নামের এক নির্মাণ শ্রমিকের করুন মৃত হয়েছেন। ঘটনাটি রোববার সকাল সাড়ে ৯ টার দিকে সংঘটিত হয়েছে। এ সময় উত্তম কুমার দাস (২৭) আশিক (২৪) নামে আরও দুই শ্রমিক আহত হন

নিহত ইয়াসিন আলি চাপাইনবাবগঞ্জ সদর থানা এলাকার কুরবান আলীর ছেলে। আহতরা হলেন- নওগাঁ জেলার পানিহারা গ্রামের বিপদ রবি দাসের ছেলে উত্তম কুমার দাস ও চুয়াডাঙ্গা পৌর এলাকার সুমুরদিয়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে আশিক। আহত দুজনের মধ্যে উত্তম কুমারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চিকিৎসা ভর্তি করা হয়েছে।

আহত নির্মাণ শ্রমিক আশিক বলেন, আমরা ৬ জন শ্রমিক রোববার সকাল সাড়ে ৯টার দিকে ৭তলায় লিফটের ঘরের ঢালাইয়ের প্রস্তুতি নিচ্ছিলাম। এ সময় উত্তম কুমার ও ইয়াসিন আলি ভারা ভেঙে ৭তলা থেকে দুজনই নিচে পড়ে যায়। আমিসহ দুজন লাফ দিয়ে ছাদে গেলেও আমি আহত হই। পরে দ্রুত নিচে গিয়ে দুজনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের চিকিৎসক ইয়াসিনকে মৃত ঘোষণা করেন।

জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. জোবাইদা জামান (জয়া) বলেন, ইয়াসিনকে মৃত অবস্থায় জরুরি বিভাগে নিয়ে আসা হয়। উত্তম কুমার ও আশিককে চিকিৎসা প্রাথমিক চিকিৎসা শেষে উত্তম কুমারকে ভর্তি করা হয়েছে। তিনি শঙ্কামুক্ত কিনা এখনই বলা সম্ভব নয়।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ শেখ সেকেন্দার আলি বলেন, ছাঁদ থেকে পড়ে একজন শ্রমিক মারা গেছে এবং অপর দু’জন ঘটনার সময় আহত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *