জীবননগরে আসল পুলিশের জালে আটকা ভুয়া পুলিশ

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার কন্দর্পপুর গ্রাম থেকে সোমবার দুপুরে পিবিআই অফিসার পরিচয়দানকারি এক ভুয়া পুলিশ কর্মকর্তাকে গ্রেফতার করেছেন।

ভুয়া পুলিশ কর্মকর্তা নাজমুল হোসাইন লক্ষীপুর জেলার রায়পুর থানার দেবিপুর(আহম্মদ উল্লা পাটওয়ারীপাড়ার) মৃত হারুন অর রশিদের ছেলে ও মহেশপুর উপজেলার শ্যামকুড় গ্রামের মৃত তুষ্টু মিয়ার জামাতা।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসানের নেতৃত্বে এসআই এস এম দিদারুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ সোমবার দুপুরে উপজেলার কন্দর্পপুর গ্রামের মিরাজুল ইসলামের বাড়ি থেকে ভূয়া পিবিআই নারায়নগঞ্জ পুলিশ অফিসার পরিচয় দানকারী  নাজমুল হোসাইনকে (৩৯) গ্রেফতার করেন।

ভুয়া পুলিশ কর্মকর্তা নাজমুল হোসাইন মুলত: এলাকায় পুলিশের কর্মকর্তা পরিচয় দিয়ে তার অনৈতিক কর্মকান্ড চরিতার্থ করার চেষ্টা করছিল। কিন্তু তার আগেই তাকে আসল পুলিশের জালে আটকা পড়তে হয়।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলে ঘটনার ব্যাপারটি যাচাই করে একটি মামলা নেয়া হয়েছে। গ্রেফতারকৃত নাজমুল হোসাইন একটি প্রতারক চক্রের সদস্য। তাকে পুলিশ রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য বেরিয়ে আসবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *