মহেশপুর মাটিলা সীমান্তে বিজিবির অভিযানে ৪০ টি সোনার বারসহ চোরাকারবারি রিমন গ্রেফতার 

বিশেষ প্রতিনিধি:-

ঝিনাইদহের মহেশপুর খালিশপুর ৫৮ ব্যাটালিশনের বিজিবি সদস্যরা উপজেলার মাটিলা সীমান্তে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৪০ টি সোনার বারসহ রিমন হোসেন,(২০) নামের এক চোরাকারবারিকে আটক করেছেন।
ঘটনাটি বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টার দিকে সংঘটিত হয়েছে। এ ঘটনায় মহেশপুর থানায় একটি মামলা করা হয়েছে।
বিজিবি সুত্রে জানা গেছে,মহেশপুর খালিশপুর ৫৮ ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল মাসুদ পারভেজ রানা এবং উপ-অধিনায়ক মেজর মাহমুদুল ইসলামের নেতৃত্বে বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টার দিকে মাটিলা সীমান্তের ৫২/১৮ পিলার থেকে ২০০ বাংলাদেশ সীমান্তের অভ্যন্তরে বিজিবির একটি চৌকস দল অভিযান পরিচালনা করেন। সোর্সের দেয়া তথ্যের ভিত্তিতে মাটিলা গ্রামের জনৈক শহিদুল মন্ডলের বাঁশ বাগানের মধ্যে বিজিবি সদস্যরা দু’টি ভাগে বিভক্ত হয়ে কৌশলগত অবস্থান নেয়।
এ সময় সীমান্তের দিক থেকে আসা দু’জন চোরাকারবার বিজিবি সদস্যদের দেখে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। বিজিবি সদস্যরা তাদের পিঁছু ধাওয়া করেন। বিজিবি সদস্যরা তাদের মধ্যে রিমন হোসেনকে আটক করেন।
অন্যদিকে চোরাকারবারিদের ফেলে যাওয়া একটি ব্যাগ থেকে ৪০ টি সোনার বার উদ্ধার করেন। উদ্ধারকৃত সোনার বারের ওজন ৪ কেজি ৬৬৫.৫৪ গ্রাম। যার বর্তমান বাজার মুল্য ৪ কোটি ৫ লাখ ৯৯:হাজার ৪৭১ টাকা।
আটককৃত রিমন হোসেন মহেশপুর উপজেলার মাটিলা গ্রামের হযরত আলীর ছেলে। ঘটনার ব্যাপারে মহেশপুর থানায় একটি নিয়মিত মামলা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *