অসহায় ছিন্নমুল সুবিধা বঞ্চিতদের মাঝে শীতবস্ত্র বিতরন করলেন চুয়াডাঙ্গা পুলিশ নারী কল্যান সমিতি

বিশেষ প্রতিনিধি:-

চুয়াডাঙ্গা পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) সমাজের অসহায়,ছিন্নমুল,খেটে খাওয়া ও সুবিধা বঞ্চিত শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরন করেছেন।

সামাজিক দায়বদ্ধতার অংশ হিসাবে রোববার চুয়াডাঙ্গার ট্রেন স্টেশন বিভিন্ন যাত্রী ছাউনিতে তীব্র শীতে আশ্রয় নেয়া অসহায়, ছিন্নমূল খেটে খাওয়া মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিরতন করেন। ছিন্নমুল মানুষেরা তীব্র শীতের মাঝে শীতবস্ত্র কম্বল পেয়ে তাদের চোখে মুখে হাসির চিত্র ফুটে ওঠে। অনেক শীতার্ত মানুষ আবেগে আপ্লুত হয়ে শীতবস্ত্র বিতরনকারিদের দু’হাত তুলে দোয়া করতে দেখা যায়।

চুয়াডাঙ্গা পুনাক সভানেত্রী মিসেস জান্নাতুল ফেরদৌস সহসভানেত্রী মিসেস নাহিদা আক্তার, সাধারণ সম্পাদিকা মিসেস জোবায়দা আক্তার উপস্থিত থেকে কম্বল বিতরন করেন।        এ সময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পুনাক কোষাধ্যক্ষ মিসেস সাবিনা ইয়াসমিন,সিনিয়র সহকারি পুলিশ সুপার(দামুড়হুদা সার্কেল) জাকিয়া সুলতানাসহ পুনাকের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

 পুনাক সভানেত্রী জান্নাতুল ফেরদোস বলেন, শীতার্ত মানুষের প্রতি শ্রদ্ধাবোধ ও সহমর্মিতা থেকে পুনাকের এই ক্ষুদ্র প্রচেষ্টা হাড়কাঁপানো শীত ও ঘন কুয়াশায় বিপর্যস্ত প্রান্তিক মানুষকে কিছুটা হলেও সুরক্ষা দিবে।

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *