জীবননগর মৃগমারীতে জমি জায়গার বিরোধ গভীর রাতে গৃহবধুকে পিটিয়ে জখম

উথলী(জীবননগর) প্রতিনিধি:-

 

জীবননগর উপজেলার মৃগমারী গ্রামে জমি জায়গা নিয়ে সৃষ্ট বিরোধের জের ধরে গভীর রাতে হতদরিদ্র গৃহবধুর বাড়ীতে প্রবেশ করে নির্মম ভাবে নির্য়াতনের অভিযোগ উঠেছে। ঘটনাটি রোববার গভীর রাতে সংঘটিত হয়েছে। এ ঘটনায় জীবননগর থানায় মামলার প্রস্তুতি চলছে।

জীবননগর উপজেলার উথলী ইউনিয়নের মৃগমারী পুর্বপাড়ার হতদরিদ্র মুজিবুর রহমানের স্ত্রী শরিফা খাতুন(৪৫) অভিযোগ করেন বলেন,আমাদের গ্রামের হাফিজুলের সাথে আদালতে দীর্ঘদিন মামলা চালিয়ে আসার এক পর্য়ায়ে আদালত আমাদের পক্ষে রায় দেয়। কিন্তু তারপরও হাফিজুল ও তার ছেলে তোতা আমাদের বসতভিটার জমি তাদের দখলে নেয়ার জন্য দফায় দফায় নানা ভাবে অত্যাচার নির্য়াতন করে আসছে। বার বার থানায় লিখিত অভিযোগও করছি। থানায় হাফিজুল ও তার ছেলে লিখিত অঙ্গিকার দিলেও পরে তা আর মানছে না। তারা আবার রোববার দিনগত রাত সোমবার রাত সাড়ে ১২ টার সময় আমাদের বাড়ীতে ঢুকে আমাকে ঘর থেকে টেনে হেচড়ে বের করে দা’য়ের উল্টা পিঠ দিয়ে মারপিট করে বাম হাতে জখম করে। এ সময় আমার বেটার বউ আয়েশা খাতুন তাদেরকে ঠেকাতে গেলে তারা তাকেও মারপিট করে ও পরনের কাপড় চোপড় বেআবরু করে। ঘটনার ব্যাপারে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছি।

উথলী ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার ওবায়দুর রহমান বলেন,উভয়পক্ষের মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। তাদেরকে কোন ভাবেই স্থায়ী ভাবে মিমাংসায় আনা যাচ্ছে না। বিরোধীয় জমি নিয়ে ইতিপুর্বে অনেকবার দেন দরবার হয়েছে। কিন্তু কোন কিছুতেই সমাধান করা সম্ভব হয়নি। আবার শুনছি রোববার গভীর রাতে মারামারীর ঘটনা ঘটেছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন,ঘটনার ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *