জীবননগর যাদবপুরে শ্যালো মেশিনে জড়িয়ে শিশু কন্যার মৃত্যু পরিবারে শোকের মাতম

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার যাদবপুরে মরিয়ম(৭) নামের এক শিশু কন্যা শ্যালো মেশিনের বেল্টে ওড়না জড়িয়ে করুন মৃত্যু হয়েছে। ঘটনাটি রোববার বিকাল সাড়ে ৫ টার দিকে নিহতের বাড়ীর অদুরে মাঠে সংঘটিত হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

পুলিশ ও নিহতের পারিবারিক সুত্র জানায়,জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের যাদবপুর গ্রামের প্রান্তিক কৃষক হাফিজুর রহমানের শিশু কন্যা মরিয়ম খাতুন শিশু শ্রেনীর ছাত্রী।

মরিয়ম খাতুন প্রতিদিনের মত রোববার বিকাল সাড়ে ৫ টার দিকে তাদের বাড়ীর অদুরে একটি আম বাগানে তার সহপাঠীদের সাথে খেলতে যায়। মরিয়মের পানি পিপাসা লাগলে সে পার্শ্ববর্তী জনৈক নাসির উদ্দিনের সেচ যন্ত্র চলমান শ্যালো মেশিন থেকে পানি পান করতে যায়। এ সময় অসাবধানত: তার গায়ের ওড়না শ্যালো মেশিনের বেল্টের সাথে জড়িয়ে মারাত্মক ভাবে আহত হয়ে ঘটনাস্থলেই শিশু মরিয়ম মারা যায়।

নিহত মরিয়মের পিতা হাফিজুর রহমান বলেন,ঘটনা টের পেয়ে আমরা ঘটনাস্থল থেকে মেয়ের মৃত দেহ উদ্ধার করে বাড়ীতে নিয়ে যায়। হাফিজুর রহমানের এক ছেলে ও কন্যা সন্তানের মধ্যে মরিয়ম ছিল ছোট।

সীমান্ত ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার আব্দুল কুদ্দুস বলেন,ঘটনাটি দু:খজনক ও বেদনাদায়ক। নির্মম মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ঘটনাটি একটি দূর্ঘটনা। নিহতের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে মানবিক দৃষ্টিতে বিনা ময়না তদন্তে লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *