জীবননগর করচাডাঙ্গার কলেজ ছাত্রীর ১১ দিন যাবত রহস্যজনক নিখোঁজ

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়নের করচাডাঙ্গা গ্রামের এক স্কুল ছাত্রী ১১ দিন ধরে রহস্যজনক নিখোঁজ রয়েছে। তার নিখোঁজের পর থেকে পরিবারের সদস্যরা চিন্তিত হয়ে পড়েছেন। একটি মোবাইল ফোনের সুত্র ধরে ঘটনার ব্যাপারে অবশেষে পরিবারের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

জীবননগর উপজেলার করচাডাঙ্গা গ্রামের প্রান্তিক কৃষক আব্দুল মালেক বলেন,আমার মেয়ে কল্পনা খাতুন গত ৮ জানুয়ারি সকাল ১০ টার দিকে বাড়ী থেকে রওনা হয়ে যায় কোটচাঁদপুর উপজেলার সবদালপুর কলেজে ভর্তির উদ্দেশ্যে। পরবর্তীতে নির্দিষ্ট সময়ের মধ্যে আমার উক্ত মেয়ে বাড়ীতে ফিরে না আসায় আমরা তাকে সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করতে থাকি। কিন্তু কোথাও কোন সন্ধান পাওয়া যায় না।

খোঁজাখুজির এক পর্যায়ে গত সোমবার সন্ধ্যায়  মোবাইল ফোন ০১৭৩২-৩৮৭৩৪২,০১৯৬৪-৮৮৮৪২৬

নম্বর থেকে আমাদেরকে ফোন করে বলা হয় তোমাদের মেয়েকে যতই খোঁজাখুজি কর না কেন,তাকে পাওয়া যাবে না। পরবর্তীতে উক্ত মোবাইল ফোনে সংযোগ পাওয়া যায়নি। এ কারণে আমার বিশ্বাস কোন অজ্ঞাত ব্যক্তি কিংবা ব্যক্তিরা আমার মেয়েকে অজ্ঞাত স্থানে আটকিয়ে রেখেছে। মেয়ের চিন্তায় আমরা শঙ্কিত। মেয়ের সন্ধান কোন ভাবে না পাওয়ায় অবশেষে উক্ত মোবাইল ফোনের সুত্র ধরে থানায় একটি লিখিত অভিযোগ করেছি।

আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার বাহাউদ্দিন বলেন,ঘটনার ব্যাপারটি শুনেছি। তবে কি কারণে নিখোঁজ তা জানা সম্ভব হয়নি। পরিবারের পক্ষ থেকে খোঁজাখুজি চলছে। অনেকের দাবী মেয়েটি কারো সাথে সম্পর্ক করে চলে গেছে। কিন্তু আসল ঘটনা মেয়েটি পাওয়ার পর জানা যাবে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন,ঘটনার ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি সম্পর্কে তদন্ত চলছে। মোবাইল ফোন ট্যাকিং করে ঘটনার বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *