জীবননগর বাঁকায় মুক্তিযোদ্ধা সন্তানের ইজিবাইক চুরি দেখছি নিয়ে যাচ্ছে, তবুও কিছু বলতে পারছি না

জীবননগর অফিস:-
চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার বাঁকা গ্রামে মুক্তিযোদ্ধা সন্তানের আয়ের একমাত্র উৎস ইজিবাইক গাড়ীটি চুরি হয়ে যাওয়ায় দিশেহারা হয়ে পড়েছে পরিবারটি।

চুরির সময় মুক্তিযোদ্ধা ফজলুল হক দেখছেন গাড়ীটি নিয়ে যাচ্ছে,কিন্তু সে সময় তিনি বাকরুদ্ধ। ঘটনাটি বুধবার দিনগত বৃহস্পতিবার রাতে সংঘটিত হয়েছে।

ঘটনার ব্যাপারে জীবননগর থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

জীবননগর উপজেলার বাঁকা স্কুলপাড়ার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হকের ছেলে বিশারত আলী জীবন জীবিকার তাগিদে একটি ইজিবাইক ক্রয় করে তা দিয়ে ভাড়া মারছিলেন। তিনি প্রতিদিনের ন্যায় বুধবার রাত সাড়ে ১০ টার দিকে ভাড়া শেষে
গাড়ীটি নিজ বাড়ীর উঠানে রেখে ঘুমিয়ে পড়েন। পরবর্তী বৃহস্পতিবার রাত ৪ টার দিকে দেখতে পান যে,গাড়ীটি উঠানে নেই।

বিশারতের বৃদ্ধ পিতা বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক বলেন,আমি ঘটনার সময় জেগে দেখছি কে যেন গাড়ীটি নিয়ে যাচ্ছে। কিন্তু আমি কথা বলতে পারছি না। আমি যেন হতভম্ব  হয়ে পড়েছি। এমন কেন হল তা বুঝলাম না। তবে আমার মনে হচ্ছে চোরেরা
কোন রাসায়নিক পদার্থ স্প্রে করেছে।

এদিকে বিশারত আলীর আয়ের একমাত্র উৎস ইজিবাইক গাড়ী চুরি হয়ে যাওয়ায় দিশেহারা হয়ে পড়েছেন। তিনি এখন কি ভাবে সংসার চালাবেন তা নিয়ে রীতিমত চিন্তিত হয়ে পড়েছেন।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,ঘটনার ব্যাপারে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। ঘটনার ব্যাপারে ইতিমধ্যেই পুলিশি তৎপরতা শুরু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *