মহেশপুর-জীবননগর সড়কে গাছ ফেলে ডাকাতি

মহেশপুর প্রতিনিধি:-
ঝিনাইদহের কালিগঞ্জ-জীবনগর সড়কের মহেশপুর উপজেলার তুষার সিরামিক সংলগ্ন বাকড়ার খাল নামক স্থানে গাছ ফেলে রোড় ডাকাতি ঘটনা ঘটেছে।

শনিবার রাত ৩ টার দিকে দর্শনা থেকে ছেড়ে আসা পূর্ববাসা পরিবহন ঘটনা স্থানে পৌছালে ডাকাতির কবলে পড়ে পরিবাহনের সুপারভাইজার প্রান্ত জানিয়েছে,ডাকাত দলের ২ জন ধাড়ালো অস্ত্র নিয়ে গাড়ির মধ্যে উঠে তার কাছে থাকা টাকা পয়সা যা ছিলো ছিনিয়ে নেয়।

এসময় পিছন থেকে আরো ২ টি গাড়ি পূর্ববাসা ও গল্ডেন লাইন এবং পুলিশের গাড়ি উপস্থিত টের পেয়ে ডাকাত দল পালিয়ে যায়। প্রান্ত আরো জানায়,২ জন গাড়িতে উঠে এবং নিচে ৫/৬ জন ধাড়ালো অস্ত্রসহ দাড়িয়ে থাকে।

হাইওয়ে ডিউটিরত এসআই সঞ্জয় জানায়,পুরুন্দপুর তুষার সিরামিকসের কাছে পৃথক ২ জায়গায় গাছ ফেলে ডাকাতির চেষ্টা করা হয়েছিলো কিন্তু কোন কিছু নিতে পারে নি। ফতেপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মন্টু মেম্বার জানায়,তাকে পুলিশ ফোন করে ডেকে নিয়ে যায় এবং স্থানীয় লোকজন ডেকে গাছ সরিয়ে চলাচল স্বাভাবিক করা হয়।

তিনি আরো বলেন,২টি গাছ কেটে পৃথক সময় ডাকাতি করা হয়। প্রথমে পরিবহন আটকায় পরে আলমসাধু ও পিকাফ আটকিয়ে ডাকাতি করে।

ফতেপুর ইউপি চেয়ারম্যান গোলাম হায়দার নান্টুর জানায়,সকালে গ্রাম পুলিশ আবু তালেব ও হারুণ ফোন করে ঘটনা আমাকে জানালে আমি সকালে ঘটনা স্থল পরিদর্শন করি এবং ২ টি গাছ কাটা হয়েছে দেখতে পাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *