জীবননগরে সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর নেতাকর্মির সাথে মতবিনিময়

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট মিডিয়া ও ইলেকট্রনিক মিডিয়া কর্মরত সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর নেতাকর্মিরা মতবিনিময় করেন।

সোমবার বিকালে শহরের বিলাস বহুল থ্রি-স্টার হোটেলে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় জীবননগর উপজেলা জামায়াতে ইসলামীর আমীর মাও.সাজেদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন,চুয়াডাঙ্গা জেলা জামায়াতে ইসলামীর আমীর অ্যাড.রুহুল আমিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন,জেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারী অ্যাড.আসাদুজ্জামান। মতবিনিয়ম সভায় উপস্থিত ছিলেন জেলা জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী অ্যাড.মাসুদ পারভেজ রাসেল,জেলা তারবিয়াতি সেক্রেটারী মাও.ইসরাইল হোসেন,জীবননগর উপজেলা জামায়াতে ইসলামী সেক্রেটারী সাখাওয়াত হোসেন,সাংগাঠনিক সম্পাদক বিল্লাল হোসেন,পৌর জামায়াতে ইসলামী আমীর ফিরোজ আহম্মেদসহ

জীবননগর উপজেলা জামায়াতে ইসলামীর বিভিন্ন ইউনিটের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন। মতবিনিয় সভায় বক্তারা বলেন,গত ৫ আগষ্ট ছাত্র জনতার আন্দোলনের ফলে স্বৈরশাসক আওয়ামীলীগের পতনের মাধ্যমে দেশে বিপ্লবী ছাত্র সমাজ দেশের নির্যাতিত জনগন,মুক্তিকামী সুশীল সমাজ,বঞ্চিত পেশাজীবী মানুষ আরো একবার স্বাধীনতার স্বাদ গ্রহন করেছেন।

দেশে দীর্ঘ  ১৬ বছর আওয়ামী দু:শাসনের ফলে মানুষের ছিল না বাক স্বাধীনতা। সরকারের দু:শ্বাসনের বিরুদ্ধে কারো সাহস ছিল না প্রতিবাদ করার। দেশে প্রতিটি সেক্টরে সুদ-ঘুষ আর দূর্ণীতিতে পরিপুর্ণ হয়েছিল। সকল শ্রেনী পেশার মানুষ অসহায় হয়ে পড়েছিল। এখন দেশটি সবাই মিলে নতুন বাংলাদেশ তৈরী করতে হবে। জামায়াতে ইসলামীর উদ্দেশ্য ও লক্ষ্য মানুণের কল্যান। দেশ পরিচালনায় সৎ যোগ্য মানুষ তৈরী এবং আল্লাহর সন্তষ্টি অর্জন।

আর সেই ভিশন বাস্তবায়নে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সকল স্তরের কর্মি  বাহিনী কাজ করে যাচ্ছে। বক্তারা বলেন,সংখ্যা লঘু-সংখ্যা গুরু বলে কিছু নেই। আমরা সকলেই মানুষ। তাই একজন মানুষ অপরের মানুষের বিপদে-আপদে পাশে দাঁড়াবে এটাই মানবিকতা।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে প্রধান অতিথি রহুল আমিন বলেন,হামলা-ভাংচুর ও লুটপাটের রাজনীতি বাংলাদেশ জামায়াতে ইসলামী করে না। তবে কোন দলের কর্মিরা করে থাকলে তার দায়ভার তারা গ্রহন করবে। আমরা সকলকে সহনশীল আচরনের জন্য অনুরোধ করেছি।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *