জীবননগর দোয়ারপাড়ার আলোচিত মাদক ব্যবসায়ী ফারুক এবার দুই সহযোগীসহ র‌্যাবের হাতে গ্রেফতার ১২’শ বোতল ফেনসিডিল উদ্ধার

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর পৌর শহরের দোয়ারপাড়ার আলোচিত মাদক ব্যবসায়ী ফারুক হোসেন এবার দুই সহযোগীসহ বিপুল পরিমান ভারতীয় ফেনসিডিলসহ র‌্যাব’র হাতে গ্রেফতার হয়েছে।

র‌্যাব সদস্যরা তাদেরকে সোমবার দিনগত মঙ্গলবার ঝিনাইদহ গোপালপুর এলাকা থেকে গ্রেফতার করেন। এ ঘটনায় ঝিনাইদহ সদর থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে।

ঝিনাইদহ র‌্যাব -৬ সিপিসি-২ ক্যাম্পের একটি চৌকস দল সোমবার রাতে ঝিনাইদহ সদর উপজেলার গোপালপুর এলাকায় টহল ডিউটি করা কালীন সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন

গোপালপুর রাস্তায় কয়েকজ মাদক কারবারী ক্রয়-বিক্রয়ের জন্য একটি বড় ধরনের ফেনসিডিলের চালান নিয়ে অবস্থান করছে। এ সংবাদের ভিত্তিতে গোপালপুর সড়কে একটি প্রাইভেট কার গাড়ী থামিয়ে তিনজনকে আটক করেন। এসময় র‌্যাব সদস্যরা প্রাইভেট কারের ভিতরে লুকানো অবস্থায় এক হাজার ২০১ বোতল ফেনসিডিল উদ্ধার করেন।

গ্রেফতারকৃতরা হচ্ছে-চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার পৌর শহরের দোয়ারপাড়া গ্রামের ফিরোজ হোসেনের ছেলে ফারুক হোসেন(৪০),মাগুরার শালিখা উপজেলার আড়পাড়া গ্রামের মৃত সিদ্দিক সর্দারের ছেলে সোহের(২৫)

এবং মাগুরা সদর উপজেলার বাহার বাগের মৃত মতিয়ার রহমানের ছেলে সাজ্জাদুর রহমান(৪৫)। র‌্যাব সদস্যরা ফেনসিডিল বহনকারী প্রাইভেট কার গাড়ীটিও জব্দ করেন। এ ঘটনায় ঝিনাইদহ সদর থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে।

উল্লেখ্য,জীবননগর উপজেলার পৌর শহরের দোয়ারপাড়ার ফারুক হোসেন একাধিক মাদক মামলার আসামি। ডিম ফারুক হিসাবে জীবননগর বাজারে ডিম ফারুক হিসাবে পরিচিত হলেও সে মাদক ব্যবসায়ী হিসাবে পরিচিত।

মাদক ব্যবসায় এলাকায় তার একটি সিন্ডিকেট রয়েছে। এ সিন্ডিকেটের মাধ্যমে ফারুক হোসেন দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করে আসছে। ইতিমধ্যেই তার রিরুদ্ধে একের পর এক মাদকের মামলা লম্বা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *