জীবননগর মেদিনীপুরে আবারও মোটর সাইকেল চুরি সন্দেহের তীর মাদকসেবীর দিকে

জীবননগর অফিস:-
চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার মেদিনীপুর রাস্তা থেকে মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। তবে মোটর সাইকেলটি চুরির ঘটনায় মাদকাসক্তদেরকে সন্দেহ করা হচ্ছে। ঘটনাটি বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে সংঘটিত হয়েছে। এ ঘটনায়
জীবননগর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের মেদিনীপুর গ্রামের ফজলুল হকের ছেলে আব্দুস সবুর বলেন,আমি প্রতিদিনের মত বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে আমার কালো রংয়ের পালসার-১৫০ সিসি মোটর সাইকেলটি(রেজি:বিহীন) মেদিনীপুর বিজিবি ক্যাম্পগামী সড়কের পাশে রেখে অদুরে মাঠের মধ্যে ঘাস কাটতে থাকি।

একই সকাল সাড়ে ১১ টার দিকে দেখি যে,একজন লোক আমার মোটর সাইকেলটি চালু করে নিয়ে চলে যাচ্ছে।

অন্যদিকে তার পিছনে আর দু’জন লোক আরো একটি মোটর সাইকেল চালিয়ে যাচ্ছে। আমি দৌড়ে তাদেরকে ধরার চেষ্টা করি। কিন্তু তারা দ্রুত নতুনপাড়া গ্রামের দিকে চলে যায়। আমার মোটর সাইকেলটি আমার গ্রামে ফেনসিডিল খেতে আসামাদকাসক্তরা নিয়ে চলে গেছে। তাদের মধ্যে মহেশপুর উপজেলার টিপুকে চিনি।

টিপু মহেশপুর আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতৃত্ব স্থানীয় পদে আছে বলেও জানতে পেরেছি। ঘটনার পর পরই টিপুর মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করি। কিন্তু তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

সীমান্ত ইউনিয়ন পরিষদের মেম্বার আব্দুল আলিম আব্দুল বলেন,ঘটনার কথা শুনেছি। তবে কারা ঘটনার সাথে জড়িত তা আমার সাথে কেউ বলেনি।লোকমুখে শোনা যাচ্ছে মহেশপুর উপজেলার টিপু নামে একজন মোটর সাইকেলটি চালিয়ে নিয়ে গেছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,ঘটনার ব্যাপারে থানায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *