জীবননগরে পাওনা  টাকা চাইতে হামলায় রক্তাক্ত গৃহবধূ  আতঙ্কিত পরিবার

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার পৌর শহরের হাসপাতালপাড়ায় পাওয়া টাকা চাইতে গিয়ে হামলার শিকার হয়েছেন ফিরোজা খাতুন(৪০) নামের এক গৃহবধূ। আহত গৃহবধূকে হাসপাতাদিলে চিকিৎসা দেয়া হয়েছে। হামলাকারীদের ভয়ে আতঙ্কিত হামলার শিকার ফিরোজার পরিবার। এ ঘটনায় জীবননগর থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

জীবননগর উপজেলার পৌর শহরের হাসপাতাল পাড়ার আব্দুল মালেকের স্ত্রী ফিরোজা খাতুন বলেন,আমার প্রতিবেশী মৃত সাব্দার মন্ডলের ছেলে হাবিল হোসেনের নিকট পাওনা এক হাজার টাকা দীর্ঘদিন ধরে আমাকে দিচ্ছে ন। আমি শুক্রবার সকাল সাড়ে ৯ টার দিকে চাইতে আমার ক্ষিপ্ত হয়ে ওঠে এবং অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে।

আমি প্রতিবাদ করলে হাবিল আমাকে মারপিট করে এবং মাথায় ইট দিয়ে আঘাত করে রক্তাক্ত জখম করে।  লোকজন আমাকে উদ্ধার করে জীবননগর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। হাবিলের ভয়ে আমার পরিবার আতঙ্কের মধ্যে আছে। আমি থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছি।

জীবননগর পৌরসভার সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর আবুল কাশেম বলেন,ঘটনার সময় আমি মহল্লায় ছিলাম না। তবে ঘটনার কথা লোকমুখে শুনেছি। এলাকায় আপস নিষ্পত্তির চেষ্টা করা হচ্ছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,ঘটনার বিষয়ে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে আইনে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *