জীবননগর সেনেরহুদায় শারীরিক প্রতিবন্দ্বীর আলমসাধু চুরি পরিবারে হতাশা

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সেনেরহুদা গ্রামের এক শারীরিক প্রতিবন্দ্বীর আয়ের একমাত্র উৎস তার আলমসাধু গাড়ীটি রাতের আধারে অজ্ঞাত চোরেরা চুরি করে নিয়ে গেছে। গাড়ীটি চুরি হয়ে যাওয়ায় শারীরিক প্রতিবন্দ্বী সুমন হোসেন(৩০) মানষিক ভাবে ভেঙ্গে পড়েছেন। ঘটনাটি শুক্রবার দিনগত গভীর রাতে সংঘটিত হয়েছে। এ ঘটনায় জীবননগর থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

জীবননগর উপজেলার উথলী ইউনিয়নের সেনেরহুদা গ্রামের রেলগেটপাড়ার আব্দুল গফুরের ছেলে শারীরিক প্রতিবন্দ্বী সুমন হোসেন বলেন,আমি ধার দেনা করে এবং এনজিও সংস্থা থেকে ঋণ উত্তোলন করে আলমসাধু গাড়ীটি কিনেছিলাম। আমি প্রতিদিনের মত শুক্রবার রাতে গাড়ীটির তিন চাকায় তালাবদ্ধ করে বাড়ী  সংলগ্ন রাস্তার পাশে রেখে দিই। এ ভাবেই দীর্ঘদিন ধরে গাড়ীটি সেখানে রেখে আসছি। কিন্তু শনিবার সকালে ঘুম থেকে জেগে দেখি যে,আমার আলমসাধু গাড়ীটি নেই। আমরা গাড়ীটি বিভিন্ন স্থানে খোঁজাখুজি করতে থাকি। কিন্তু কোন সন্ধান পাই না। অজ্ঞাত চোরেরা গাড়ীর সমস্ত তালা কেটে চুরি করে নিয়ে গেছে। গাড়ীটিই ছিল আমার একমাত্র আয়ের উৎস। এখন আমি কি করব,কি ভাবে সংসার চালাব? কি করে এনজিও কিস্তি পরিশোধ করব সেই চিন্তা।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন,ঘটনার ব্যাপারটি হৃদয়বিদারক। লিখিত অভিযোগ পাওয়া গেছে। চোর সনাক্তে পুলিশ কাজ করছেন। গাড়ীটি উদ্ধারে পুলিশি তৎপরতা অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *