জীবননগর হাসপাতালের ডা.জাহাঙ্গীর আলমের দুই বইয়ের মোড়ক উন্মোচন

জীবননগর(চুয়াডাঙ্গা) প্রতিনিধি:-

জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মো.জাহাঙ্গীর আলম বিশ্বাসের গোয়েন্দা সিরিজের ‘কোকেন কান্ডে কিংস কাইট’ ও ‘ভোরের পাখি ‘শিরোনামে দুইটি বইয়ের মোড়ক উন্মোচন করা হয়েছে।  সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে জীবননগর প্রেসক্লাবে এই মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়। জনাকীর্ণ সংবাদ সম্মেলনের মধ্যদিয়ে মোড়ক উন্মেচন করা হয়।

জীবননগর প্রেসক্লাবের সভাপতি মুন্সী মাহবুবুর রহমান বাবু’র সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন, জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র চিকিৎসক ও লেখক জাহাঙ্গীর আলম বিশ্বাস। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো.রোকুনুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা,পৌর মেয়র রফিকুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকী, জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) স্বপন কুমার দাস, জীবননগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক  কাজী শামসুর রহমান চঞ্চল, জীবননগর প্রেসক্লাবের সাবেক সভাপতি কামাল সিদ্দিকী বাবু, জীবননগর সাংবাদিক সমিতির সভাপতি জাহিদুল ইসলাম বাবু,সিনিয়র সাংবাদিক সালাউদ্দিন কাজল। এসময় বক্তব্যরা বলেন, চিকিৎসক জাহাঙ্গীর আলম বিশ্বাস একজন মানবিক মানুষ হিসাবে উপজেলায় ব্যাপক ভাবে পরিচিত। তিনি চিকিৎসা পেশার পাশাপাশি মানব সেবায় অবদান রেখে চলেছেন। তিনি নানা গুনে গুনান্বিত ব্যক্তি।  তার গুনাবলীতে জীবননবনবাসী মুগ্ধ। তিনি ব্যস্ততম চিকিৎসা পেশার পাশাপাশি নিজেকে লেখালেখিতে রেখেছেন। কেউ লেখেন সামাজিক দায়বদ্ধতা থেকে, কেউ লেখেন মনের আনন্দে। মনের আনন্দে সরল অভিব্যক্তি প্রকাশের কবি ডা.জাহাঙ্গীর আলম বিশ্বাস।

এসময় উপস্থিত ছিলেন,সাংবাদিক  মাজেদুর লিটন, মনিরুল ইসলাম, মুন্সী রায়হান, নুর আলম , আজকের পত্রিকার রিপন হোসেন , দৈনিক বসুন্ধরা পত্রিকার নয়ন,মো. সম্রাট , দৈনিক কালবেলা ও আকাশ খবর পত্রিকার মুতাছিন বিল্লাহ , বিএম টেলিভিশনের আব্দুল্লাহ আল মামুন, লিটন, সাংবাদিক চাষী রমজান,শিল্পী রানা সহ জীবননগর প্রেস ক্লাব ও সাংবাদিক সমিতির সদস্য গণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মাই টিভির জীবননগর উপজেলা প্রতিনিধি মিথুন মাহমুদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *