চুয়াডাঙ্গার দর্শনায় যৌথবাহিনীর অভিযানে ৬ জন গ্রেফতার 

বিশেষ প্রতিনিধি:-

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনায় যৌথবাহিনী অভিযান চালিয়ে সন্দেহভাজন ছয় যুবককে গ্রেফতার করেছেন।

বৃহস্পতিবার দুপুরে দর্শনা পুরাতন বাজার একটি বাড়ি থেকে তাদেরকে গ্রেফতার  করা হয়। পরে গ্রেফতারকৃতদেরকে দর্শনা থানায় সোপর্দ করা হয়েছে।

যৌথ বাহিনির একটি  সূত্র জানায়, গোপন গোপন সংবাদের  ভিত্তিতে জানা যায় যে, সীমান্ত দর্শনা পুরাতন বাজারের টিপু তরফদারের বাড়িতে অবৈধ অস্ত্র নিয়ে একদল যুবক গোপন মিটিং করছে।

এমন খবরে বাড়িটি ঘিরে তল্লাশি শুরু করলে যৌথবাহিনী দেখে ১৫-২০ জন প্রাচীর টপকে পালিয়ে যায়। এসময় ৬ জনকে গ্রেফতার  করা হয়। তবে তাদের কাছে কোন অস্ত্র পাওয়া যায়নি।

গ্রেফতারকৃতরা হচ্ছে-জীবননগর উপজেলার কাশিপুর গ্রামের  বাহার আলীর ছেলে মমিনুল (২৪), দর্শনা ইসলাম বাজারের চঞ্চলের ছেলে ফয়সাল (২২), একই এলাকার আলীর ছেলে সাকিব হাসান (২০), দর্শনা কেরু হাসপাতাল পাড়ার আসিফ (২১), দর্শনা কেরু পাড়ার তসলিমের ছেলে সাব্বির হাসান (১৮) ও দর্শনা ইসলাম বাজার এলাকার ইসমাইল হোসেনের ছেলে তাজউদ্দিন (২৩)।

দর্শনা থানার সাব-ইন্সপেক্টর  নুর ইসলাম বলেন,গ্রেফতারকৃত ৬ জনকে থানায় হস্তান্তর করা হলে পরে আদালতে পাঠানো হয়।

চুয়াডাঙ্গা জেলায় দায়িত্বপ্রাপ্ত যৌথবাহিনীর কর্মকর্তা লে.কর্ণেল জয়নাল আবেদিন বলেন, অবৈধ অস্ত্র থাকতে পারে এমন গোপন খবর পেয়ে বাড়িটি তল্লাশি করা হয়। এসময় বাকী দূর্বৃত্তরা পালিয়ে যায়। তবে অভিযান অব্যাহত থাকবে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *