জীবননগর ইসলামী আন্দোলনের নেতাকর্মিরা বন্যার্তদের জন্য ত্রাণ নিয়ে দূর্গত এলাকায় রওনা

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর ইসলামী আন্দোলনের ফান্ডে সংগ্রহ করা বন্যার্তদের মানুষের জন্য ত্রাণ ও নগদ টাকা এবং শুকনা খাবার নিয়ে নেতাকর্মিরা বন্যা দূর্গত এলাকার উদ্দেশ্যে রওনা হয়েছে।

জীবননগর উন্মুক্ত মঞ্চ থেকে ইসলামী আন্দোলনের নেতাকর্মিরা আনুষ্ঠানিক ভাবে মঙ্গলবার বিকালে ফেনীর উদ্দেশ্যে রওনা দেন। এর আগে ইসলামী আন্দোলনের নেতাকর্মিরা বন্যার্তদের মাঝে ত্রাণ পৌছে দিতে বিভিন্ন ভাবে নগদ টাকা,পোশাক,খাদ্য সামগ্রী সংগ্রহ অভিযান শুরু করেন।

জীবননগর বাসষ্ট্যান্ড সংলগ্ন উন্মুক্ত মঞ্চ থেকে মঙ্গবার বিকালে ইসলামী আন্দোলনের একটি কাফেলা বন্যা দুর্গত ফেনী ও কুমিল্লা এলাকার উদ্দেশ্যে যাত্রা শুরু করেন।

এ কাফেলার সাথে রয়েছেন-জীবননগর উপজেলা ইসলামী আন্দোলনের সভাপতি মাও.আব্দুল ওয়াদুদ,সাংগাঠনিক সম্পাদক মুফতি ইদ্রিস আলী,জীবননগর পৌর ইসলামী আন্দোলনের সভাপতি শাহজামাল উদ্দিন,জীবননগর ইসলামী যুব আন্দোলনের সভাপতি মাও.লুৎফর রহমান,

জীবননগর উপজেলা শ্রমিক আন্দোলনের সভাপতি হাফেজ কারী জিল্লুর রহমান,ইসলামী আন্দোলনের নেতা আবু সাঈদ,রনি। এ সময় উপস্থিত ছিলেন,মাও.সাজিদুর রহমান,

কেএম সাইফুল্লাহ প্রমুখ। একটি সুত্র জানায়,চুয়াডাঙ্গা জেলা ইসলামী আন্দোলনের সংগ্রহ করা অর্থ দিয়ে বন্যার্তদেরকে ৪০০ টির মত ঘর নির্মান করে দেয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *