জীবননগর একতারপুরে গভীর রাতে প্রতিপক্ষের বাড়ীতে হামলা চালিয়ে মারধর ও  ভাংচুর

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার একতারপুর গ্রামে জমি জায়গার বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের বাড়ীতে গভীর রাতে হামলা চালিয়ে মারধর ও বাড়ী ঘরে ব্যাপক ভাবে ভাংচুরের অভিযোগ উঠেছে।

সোমবার দিনগত মঙ্গলবার রাত দেড়টার দিকে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় আহত মুকুল হোসেনকে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করা হয়েছে। ঘটনার ব্যাপারে জীবননগর থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

উপজেলার উথলী ইউনিয়নের একতারপুর মসজিদপাড়ার মৃত শহিদুল ইসলামের ছেলে মুকুল হোসেন(৪২) বলেন,আমার গ্রামের মৃত অহিদ মন্ডলের ছেলে মজনু মিয়া ও নাজমুলদের সাথে আমার বসতভিটার জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। সেই বিরোধকে কেন্দ্র করে সোমবার দিনগত মঙ্গলবার রাত দেড়টার দিকে আমরা বাড়ীতে সবাই ঘুমিয়ে ছিলাম। এই সময় মজনু,আবু বক্কর ও মজনুর ছেলে আবু বক্কর,

আশাদুলের ছেলে রশিদ হাতে লাঠিসোটা নিয়ে আমাদের ওপর  আকস্মিক হামলা চালিয়ে আমাকে বেধড়ক মারপিট শুরু করে দেয়। আমি ভয়ে পালিয়ে যায়। এসময় তারা আমার টিনসেট বাড়ী ঘরে হামলা চালিয়ে ও কুপিয়ে ব্যাপক ভাবে ক্ষতি সাধন করে। এখন তারা আমাকে নানা ভাবে খুন জখমের হুমকি ধামকী দিচ্ছে।

উথলী ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার রতন মিয়া বলেন,ঘটনার বিষয়টি অনেক রাতে হওয়ায় ভয়ে এলাকার কেউ ঘটনাস্থলে যায়নি। ভাংচুর হয়েছে ঠিক,তবে উভয়পক্ষের মধ্যে ঘটনাস্থলের জমি নিয়ে বিরোধ আছে। গভীর রাতে হামলা করাটা ঠিক হয়নি।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,ঘটনার ব্যাপারে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *