জীবননগর শিংনগরে ভাসুর-পুত্রের আঘাতে ভাদুর বউ-সন্তান আহত

জীবননগর অফিস:-

 

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার শিংনগর গ্রামে জমিতে কাজ করার অপরাধে ভাসুর ও তার দুই ছেলে ক্ষিপ্ত হয়ে ছোট ভাইয়ের স্ত্রী ও তার দু’ছেলেকে মারপিট করে মারাত্মক ভাবে আহত করা হয়েছে। আহতদের জীবননগর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা হাসপাতালে রেফার করা হয়েছে। ঘটনার ব্যাপারে থানায় একটি মামলা করা হয়েছে।

জীবননগর উপজেলার উথলী ইউনিয়নের শিংনগর ব্রিজপাড়ার মোশারফ হোসেনের ছেলে শাহিদ হোসেন(১৯) বলেন,আমার ভাই নাহিদ হোসেন মঙ্গলবার দুপুরের দিকে আমাদের বাড়ীর পার্শ্বের জমিতে কাজ করছিলেন। কিন্তু কাজ করতে বাঁধা হয়ে দাঁড়ায় আমার চাচাতো ভাই মাসুদ ও সাজ্জাক। এ সময় আমার উক্ত ভাইয়ের সাথে তাদের কথা কাটাকাটির এক পর্যায়ে আমার চাচা মোতালেব ও তার দু’ছেলে মাসুদ ও সাজ্জাক লাঠিসোটা নিয়ে আমাদের ওপরের হামলা চালায়। তাদের হামলায় আমি,আমার মা ময়না বেগম ও ভাই নাহিদ মারাত্মক ভাবে আহত হই। আমার ভাই ও মায়ের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে উদ্ধার করে জীবননগর হাসপাতালে নিলে ডাক্তার মা ও ভাইকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে চিকিৎসার জন্য রেফার করে দিয়েছেন।

উথলী ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ড সদস্য আমিনুল ইসলাম বলেন,ঘটনার ব্যাপারটি আমি শুনেছি। ঘটনার ব্যাপারে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে বলেও শুনেছি।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন,ঘটনার ব্যাপারে থানায় লিখিত অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত পুর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *