জীবননগর মনোহরপুরে রমজান উপলক্ষে টিসিবির পণ্য সামগ্রী বিক্রয় কর্মসুচির উদ্বোধন উপচেপড়া ভিড়

জীবননগর অফিসঃ

জীবননগর উপজেলার মনোহরপুর ইউনিয়নে টিসিবি পণ্য সামগ্রী সরবরাহের উদ্বোধন করা হয়েছে।গতকাল মঙ্গলবার (২৮ মার্চ) উপজেলা মনোহরপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে টিসিবির পন্য সামগ্রী বিক্রয়ের উদ্বোধন করেন মনোহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন খাঁন সুরোদ্দীন।এসময় উপস্থিত ছিলেন মনোহরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম রসূল, উপজেলা সহকারী শিক্ষা অফিসার আবু হাসান,মনোহরপুর ইউনিয়ন পরিষদের সচিব লিয়াকত আলী, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কামরুজ্জামান কুড়োন, সাধারন সম্পাদক ওবায়দুর রহমান, সাবেক মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বদর উদ্দিন, আঃ রশিদ,আব্দুল মোতালেব, শফিকুল ইসলাম প্রমূখ।  বাজারের চেয়ে কম মূল্যের ভালো পণ্য সামগ্রী  নিতে সকাল থেকে দুপুর পর্যন্ত মনোহরপুর ইউনিয়নে টিসিবি’র পণ্য বিক্রয় কেন্দ্রে সুবিধাভোগীদের উপচেপড়া ভীড় দেখা যায়।এই কর্মসূচির আওতায় ভর্তুকি মূল্যে প্রায় আটশত টাকার পন্য বিতরন করা হচ্ছে মাত্র ৪৭০ টাকায়। পণ্যগুলো হল সয়াবিন তৈল-২ লিটার,মসুর ডাল-২ কেজি ছোলা ১কেজি এবং এবং চিনি-১ কেজি যার সর্বমোট মূল্য ৪৭০ টাকা।  ইউনিয়নের মোট ১ হাজার ৪৬টি পরিবার মধ্যে টিসিবি পণ্য বিক্রয় করা হবে।১হাজার ৪৬টি ফ্যামেলী কার্ডের মধ্যে সরকার মুদি ষ্টোরের ১০৪৩টি এবং শফি মুদি ষ্টোরের ৩০৩টি কার্ড।

মনোহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন খাঁন সুরোদ্দীন জানান, পবিত্র  রমজান  মাস উপলক্ষে সরকারি ভূর্তুকি মূল্যে টিসিবির পণ্য ইউনিয়নের ১হাজার ৪৬ টি পরিবার এই সুবিধা পাবেন।বর্তমান সরকার জন বান্ধব সরকার। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গরীব এবং মেহনতী মানুষের জন্য ভুর্তুকি দিয়ে অত্যন্ত কম মূল্যে এ পণ্য মানুষের দ্বারে দ্বারে পৌছানোর ব্যবস্থা করছেন এবং তিনি গরীব এবং মেহনতী মানুষের সাথে সুখে দুঃখে আছেন এবং থাকবেন।দ্রব্যমুল্যের উর্ধগতি রোধে মাননীয় প্রধান মন্ত্রীর এই পদক্ষেপের জন্য আমরা নেত্রীর কাছে কৃতজ্ঞ। এছাড়াও চুয়াডাঙ্গা-২ আসনের মাননীয় সংসদ আলী আজগর টগর  এটি তদারকির জন্য তিনি প্রতিনিধি দিয়ে এ কার্যক্রম মনিটরিং করছেন। তাই মাননীয় সাংসদকেও আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি

উল্লেখ্য, পবিত্র রমজান মাস উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ উদ্যোগে সারাদেশে ১ কোটি নিম্ন আয়ের পরিবারকে ভূর্তকি দিয়ে টিসিবির পণ্য সরবরাহ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *