জীবননগরে মোটর সাইকেলের ধাক্কায় প্রাণ গেল কৃষকের

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগরে দ্রুতগামী একটি মোটরসাইকেলের ধাক্কায় মোশাররফ হোসেন (৬০) নামে এক কৃষক নিহত হয়েছেন। সোমবার দুপুরে উপজেলার কন্দপপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোশাররফ হোসেন উপজেলার কন্দপপুর গ্রামের মৃত জাবেদ আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান,সোমবার  দুপুর সাড়ে ১২ টার দিকে  মাঠের কাজ শেষে বাইসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন মোশাররফ হোসেন।  এসময় হাসাদহ দিক থেকে দ্রুতগতির একটি মোটর সাইকেল তাকে পিছন থেকে ধাক্কা দেয়। এতে তিনি পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত প্রাপ্ত। এ সময় স্থানীয়রা তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক তৃষ্ণা বলেন,দুপুরের দিকে সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত অবস্থায় মোশাররফ নামে একজনকে হাসপাতালে নিয়ে আসেন। তাকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

জীবননগর থানার ওসি নাসির উদ্দীন মৃধা বলেন, সড়ক দূর্ঘটনায় বৃদ্ধা  রাস্তা পার হওয়ার সময় ঘটনাস্থলে মোটর সাইকেলের ধাক্কায় মারাত্মক আহত হওয়ার পর মারা যান। মোটর সাইকেল চালক আকিব ও আমিন গুরুতর আহত হয়েছেন। এবিষয়ে নিহতের পরিবার একটি লিখিত দিয়েছেন তারা কোন মামলা করবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *