জীবননগর দেহাটির মালেক সড়ক দূর্ঘটনায় নিহত

জীবননগর অফিস:
চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার দেহাটি গ্রামের আব্দুল মালেক(৩২) সড়ক দুর্ঘটনার শিকার হয়ে মঙ্গলবার সন্ধ্যায় নিহত হয়েছেন। ঘটনাটি জীবননগর-হাসাদহ মহাসড়কের বিজিবি ক্যাম্পের অদুরে সাত্তার মিয়ার মিলের সামনে রাস্তায় দ্রুত গতিতে মোটর সাইকেল চালিয়ে একটি ভ্যানকে অতিক্রম করার সময় ভ্যানের সাথে ধাক্কা দিলে ছিঁটকে পড়ে মাথায় মারাত্মক আহত হয়ে মৃত্যুবরণ করেন। এ ঘটনায় জীবননগর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।
জীবননগর উপজেলার কেডিকে ইউনিয়নের দেহাটি গ্রামের হযরত আলীর ছেলে আব্দুল মালেক(৩২) মঙ্গলবার সন্ধ্যা ৬ টার সময় হাসাদহের দিক থেকে বেপরোয়া গতিতে একটি মোটর সাইকেল যোগে জীবননগরের দিকে যাচ্ছিলেন। তিনি জীবননগর-হাসাদহ মহাসড়কের জীবননগর বিজিবি ক্যাম্পের অদুরে সাত্তার মিয়ার মিলের সামনে পৌছালে দ্রুত গতিতে একটি ভ্যান গাড়ীকে অতিক্রম করতে গেলে ভ্যানের সাথে ধাক্কা লেগে ছিঁটকে রাস্তার ওপরে পড়ে যান। তার মাথায় প্রচন্ড আঘাত লাগে এবং মারাত্মক অসুস্থ্য হয়ে পড়েন। পথচারিরা তাকে উদ্ধার করে জীবননগর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন।
জীবননগর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধা বলেন,ঘটনার ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ঘটনার ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ নেই।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *