জীবননগর থানার দারগা নাহিরুল ও রায়হানের মাদক বিরোধী ঝটিকা অভিযান ১০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ কারবারী গ্রেফতার

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর থানার চৌকস সাব-ইন্সপেক্টর নাহিরুল ইসলাম ও এসএম রায়হান সঙ্গীয় ফোর্সসহ বৃহস্পতিবার রাতে মাদক বিরোধী ঝটিকা অভিযান চালিয়ে ধোপাখালী নতুন বাজার চৌরাস্তার মোড় থেকে ১০০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ রাঙ্গিয়ারপোতা গ্রামের মাদক ব্যবসায়ী আব্দুস সাত্তার(৫০) নামের এক মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করেন।  এ ঘটনায় জীবননগর থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, জীবননগর থানার সাব-ইন্সপেক্টর নাহিরুল ইসলাম ও এসএম রায়হান সঙ্গীয় ফোর্সসহ বৃহস্পতিবার রাতে সাড়ে নয়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মনোহরপুর ইউনিয়নের ধোপাখালী নতুন বাজার চার রাস্তার মোড়ে অবস্থান নেন। এ সময় উক্ত স্থান দিয়ে একটি মোটর সাইকেল যোগে মাদক ব্যবসায়ী আব্দুস সাত্তারকে আটক করেন। তার নিকট থেকে বিশেষ কৌশলে রাখা পলিথিন কাগজে মোড়ানো অবস্থায় ১০০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। গ্রেফতারকৃত আব্দুস সাত্তার দর্শনা থানাধীন রাঙ্গিয়ারপোতা গ্রামের মৃত রবিউল হোসেনের ছেলে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধা বলেন,আমি যোগদানের সময়ই বলেছিলাম মাদকের ব্যাপারে কোন ছাড় নেই। উপজেলাকে মাদক মুক্ত করতে আমরা জেলার সুযোগ্য পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুনের নির্দেশনা মোতাবেক এবং সহকারী পুলিশ সুপার(দামুড়হুদা সার্কেল) জাকিয়া সুলতানার নিবিড় তত্বাবধানে মাদকের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে যাচ্ছি। মাদক মুক্ত উপজেলা গড়তে আমরা সকল শ্রেনী-পেশার দেশ প্রেমিক জনতার সহযোগীতা কামনা করি।

আব্দুস সাত্তারকে যথেষ্ট তথ্যের ভিত্তিতে ঘটনাস্থল থেকে হাতেনাতে মরন ব্যধি মাদক ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়। সে এলাকায় মাদক ব্যবসায়ী হিসাবে পরিচিত। ঘটনার ব্যাপারে থানায় নিয়মিত মামলা হয়েছে। গ্রেফতারকৃত সাত্তারকে শুক্রবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *