জীবননগরে দেড় কোটি টাকার স্বর্ণ ভাগাভাগির সময় এক আনসার সদস্যসহ আটক -৩

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগরে এক কোটি ৪৩ লক্ষ( ১কেজি ৮০০গ্রাম ওজন ) স্বর্ণ ভাগাভাগির সময় ৩ পাচারকারীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।  শুক্রবার রাতে উপজেলার শাহাপুর থেকে তাদের আটক করা হয়।

আটককৃত হলেন,জীবননগর উপজেলার বাড়ান্দি গ্রামের মৃত আব্দুল আজিজ খাঁর ছেলে শাহাবুদ্দীন(৪৫), ঘুগরাগাছি গ্রামের মৃত আব্দুল কাদের খাঁর  ছেলে আনসার সদস্য  মাজহারুল ইসলাম খান পল্টু(৪০),একই গ্রামে হাসেম আলীর ছেলে আছির উদ্দিন মাষ্টার(৫০)। এলাকাবাসীর ধারণা গ্রেফতারকৃতরা সোনার চালান ছিনতাই করে এনে তা এলাকায় ভাগাভাগি করার সময় নিজেদের মধ্যে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা গোয়েন্দা পুলিশের শাখার অফিসার ইনচার্জ আব্দুল আলিম বলেন , শুক্রবার রাত ৮টার দিকে ডিবি পুলিশের একটি দল গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারেন, জীবননগর উপজেলার শাহাপুরে একটি স্বর্ণ চোরকারবারির সদস্যরা অবস্থান করছে। তারা স্বর্ণ ভাগাভাগির সময় নিজেদের মধ্যে মারামারি শুরু করে দেয়। দেশীয় অস্ত্র দিয়ে দু’জনকে কুপিয়ে আহত করে অপর সহযোগীরা পালানোর চেষ্টা করে। এ সময় ডিবি পুলিশের সদস্যরা ঘটনাস্থলে পৌছে পাচারকারীর তিন সদস্যসহ এক কেজি ৮০০গ্রাম স্বর্ণ আটক করেন। যার বর্তমান বাজার মূল্য এক কোটি ৪৩ লক্ষ টাকা। আটককৃতদের মধ্যে দু’জন মারাত্মক ভাবে আহত। তাদেরকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। এ চক্রের পলাতক সদস্যদের ধরতে অভিযান চলছে।

এ ঘটনায় গুঞ্জন ছড়িয়েছে যে,গ্রেফতারকৃতরা সোনার চালানটি কোন এসময় পাচারকারী চক্রের নিকট থেকে কৌশলে ছিনিয়ে নিয়ে তা ভাগাভাগির সময় তাদের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *