জীবননগরে ব্যবসায়ী আবু সাঈদ হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি:-

চুয়াডাঙ্গার জীবননগরের তরুণ ব্যবসায়ী আবু সাঈদের হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে ব্যবসায়ী ও পরিবারের সদস্যরা। মঙ্গলবার বেলা ১০টায় জীবননগর বাসস্ট্যান্ডে এ মানববন্ধন করা হয়।

মানববন্ধনে আবু সাঈদের বাবা রইচ উদ্দিন বলেন, আমার সন্তানকে কেন হত্যা করা হলো? কেন তাঁর মায়ের বুক খালি করা হলো? কেন তাঁর তিন বছরের সন্তানকে এতিম করা হলো? এ প্রশ্ন আমার। আমরা ভেবেছিলাম পুলিশ দ্রুত হত্যার রহস্য উদ্ঘাটন করবে, তবে তিন মাস হতে চললেও পুলিশ হত্যার রহস্য উদ্ঘাটন করতে পারেনি। আমরা পুলিশকে সব তথ্য দিয়ে সহযোগিতা করেছি। ওই সব তথ্য নিয়ে কাজ করলে এক সপ্তাহের মধ্যে আসামিদের শনাক্ত করা সম্ভব। তবে অজানা কোনো কারণে আসামিদের গ্রেপ্তার করা হচ্ছে না।

সাংবাদিক মাজেদুল ইসলাম লিটনের সঞ্চালনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মো আব্দুল লতিফ অমল, পৌর আওয়ামী লীগের সভাপতি মুন্সি নাসির উদ্দীন, চুয়াডাঙ্গা জেলা জাসদের সাধারণ সম্পাদক সামসুল আলম, পৌর সভার মেয়র রফিকুল ইসলাম, ব্যবসায়ী বকুল, মুন্সি খোকন,গোলাম রসূল প্রমুখ।
উল্লেখ, নিখোঁজের চার দিন পর ব্যবসায়ী আবু সাঈদের (২৭) লাশ ৬ এপ্রিল বেলা ২টার দিকে জীবননগর উপজেলার আশতলাপাড়ার কোরিয়ান প্রবাসী কবির হোসেনের নির্মাণাধীন ভবনের লিফটের বেসমেন্ট থেকে উদ্ধার করে পুলিশ। আবু সাঈদ জীবননগর হাইস্কুলপাড়ার রইচ উদ্দিনের ছোট ছেলে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *