জীবননগর থানার দারগা নাহিরুল-রায়হানের খয়েরহুদায় মাদক বিরোধী সাঁড়াসি অভিযান স্বামীর ভো-দৌড় স্ত্রী ফেনসিডিল-মদ-গাঁজাসহ গ্রেফতার

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর থানার পুলিশ অফিসার সাব-ইন্সপেক্টর নাহিরুল ইসলাম, রায়হান ও এএসআই ইউনুস আলী সঙ্গীয় ফোর্সসহ উপজেলার খয়েরহুদা গ্রামের বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে ফেনসিডিল,গাঁজা ও মদসহ হাসিনা খাতুন(৪০) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছেন। প্রত্যক্ষদর্শীদের দাবী পুলিশের উপস্থিতি টের পেয়ে অভিযানের আগেই সটকে পড়ে হাসিনার স্বামী এনামুল হক(৫০)।

জীবননগর থানার সাব-ইন্সপেক্টর নাহিরুল ইসলাম বলেন,আমরা গোপন সংবাদের ভিত্তিত্তে বৃহস্পতিবার রাত সাড়ে ১২.৪৫ মিনিটের দিকে উপজেলার খয়েরহুদা গ্রামের এনামুল হকের বাড়ীতে পৌছে তল্লাসী চালিয়ে এনামুল হকের স্ত্রী হাসিনা খাতুনের দেখানো মোতাবেক তার ঘর থেকে ১৯০ বোতল ফেনসিডিল ২ কেজি গাঁজা ও ২ বোতল মদ উদ্ধার করা হয়। এলাকায় খোঁজখবর নিয়ে জানা যায়,হাসিনা খাতুন এলাকায় অত্যন্ত কৌশলে মাদকের ব্যবসা করে আসছিল। কিন্তু যথেষ্ট প্রমানের অভাবে তাকে গ্রেফতার করা সম্ভব হচ্ছিল না। আমরা হাসিনার স্বামী এনামুল হককে বাড়ীতে দেখিনি।

এলাকাবাসীর দাবী এনামুল হক দীর্ঘদিন ধরে গ্রামে অত্যন্ত কৌশলে প্রভাবশালী মহলকে ম্যানেজ করে বিভিন্ন মাদকের ব্যবসা করে আসছিল। তার ব্যবসার খবর তার পরিবারের সকলের জ্ঞাতসারে চলে আসছিল। তবে ঘটনার সময় এনামুল হক কৌশলে পালিয়ে গেছে বলে প্রতিবেশীদের দাবী।

জীবননগর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধা বলেন,ঘটনার ব্যাপারে হাসিনা খাতুনের বিরুদ্ধে মাদক আইনে থানায় একটি মামলা হয়েছে। হাসিনা খাতুনকে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *