জীবননগর পৌর আওয়ামীলীগের নেতাকর্মিদের সাথে ঈদোত্তর শুভেচ্ছা বিনিময় করলেন এমপি টগর

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর পৌর আওয়ামীলীগের আয়োজনের মঙ্গলবার সকালে নেতাকর্মিদের ঈদ পুর্ণমিলন অনুষ্ঠিত হয়। তবে এ ঈদ পুর্ণমিলন অনুষ্ঠানের খবর জানেন না পৌর আওয়ামীলীগের সভাপতি মুন্সী নাসির উদ্দিন। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন তিনি উক্ত অনুষ্ঠানের ব্যাপারে কোন কিছু না জানলেও সভাপতি হিসাবে কে সাক্ষর করে নেতাকর্মিদেরকে দাওয়াত দিলেন? তিনি জাল সাক্ষরে আহবান করা সভাও বর্জনের জন্য নেতাদেরকে আহবান জানিয়েছেন। সভাপতির এমন বক্তব্য নিয়ে নেতাকর্মিদের মধ্যে নানা আলোচনা-সমালোচনার শুরু হয়েছে।

মঙ্গলবার সকাল ১০টায় পৌরসভা চত্বরে অনুষ্ঠিত ঈদ পুর্ণমিলনী অনুষ্ঠানে  চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগার টগর প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ হাফিজুর রহমান,দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনসুর বাবু,জীবননগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি গোলাম মোতুজা,জীবননগর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু মোঃ আব্দুল লতিফ অমল।

অনুষ্ঠিত এ মতবিনিয় সম্পর্কে জীবননগর পৌর আওয়ামীলীগের সভাপতি মুন্সী নাসির উদ্দিনের ফেইসবুকে প্রদত্ত বক্তব্য হুবুহু তুলে ধরা হল-জীবননগর পৌর আওয়ামীলীগের কর্মীসভার আমন্ত্রণ পত্রে সভাপতির স্বাক্ষর কে করলেন? সভাপতিকে কী অব্যাহতি দেওয়া হয়েছে? আমি উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সাধারণ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, কে বিনয়ের সাথে জিজ্ঞাসা করেছিলাম। কেউ দায়িত্ব নিতে চাই না।তাহলে কী আপনারা জাল স্বাক্ষরের সভা বর্জন করবেন? না এই জালিয়াতির বৈধতা দিতে সভা করবেন? জাল স্বাক্ষরের জন্য তীব্র নিন্দা জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *