জীবননগর মনোহরপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান হলেন জাহাঙ্গীর মন্ডল

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার মনোহরপুর ইউনিয়নের পরিষদের প্যানেল নির্বাচন নির্বাচনে জাহাঙ্গীর মন্ডল প্যানেল চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার সকালে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ সকল সদস্যদের সর্বসম্মতিক্রমে জাহাঙ্গীর মন্ডল প্যানেল চেয়ারম্যান-১ হিসাবে নির্বাচিত হন। এ সময় প্যানেল চেয়ারম্যান-২ আদিদুল করিম আদু ও প্যানেল চেয়ারম্যান-৩ হিসাবে নির্বাচিত হন জাহিমা খাতুন।

জাহাঙ্গীর মন্ডল মনোহরপুর ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ড,আদিদুল করিম আদু ৬ নম্বর এবং জাহিমা খাতুন সংরক্ষিত ৩ নম্বর ওয়ার্ডের নির্বাচিত সদস্য। তারা সকলেই এলাকার উন্নয়নে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে চান।

নব-নির্বাচিত প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর মন্ডল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন,চুয়াডাঙ্গা-২ আসনের মাননীয় সংসদ হাজী আলী আজগার টগর ও পরিষদের সুযোগ্য চেয়ারম্যান সোহরাব হোসেন খানের নেতৃত্বে এলাকার উন্নয়ন ও সুবিধা বঞ্চিত মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করতে চাই। আমি সকল কাজে সর্বদায় এলাকায় সেবক হিসাবে সকলের সহযোগিতা নিয়ে কাজ করতে চাই। আমি মেম্বার নয়,সেবক হিসাবে ওয়ার্ডবাসীর সেবা করে যাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *