জীবননগর পুরন্দরপুরের কবির মাস্টারের অপহরণ নাটক মায়ের কাছে ১৫ লাখ টাকা মুক্তিপণ দাবী

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার পুরন্দরপুর গ্রামের আলোচিত কবির মাস্টারের এবার অপহরন নাটকে হতবাক হয়েছেন পরিবার ও গ্রামবাসী। নিজেকে আত্মগোপনে রেখে মায়ের কাছে ১৫ টাকা মুক্তিপণ দাবীর কয়েক ঘন্টার মধ্যে অপহরণ নাটকের কাহিনী ফাঁস হয়ে যায়।

বুধবার সন্ধ্যার পর আত্মগোপন,ভোরে টাকা দাবী এবং দুপুরে ঢাকায় অবস্থানের কথা ফাঁস। তবে তিনি ঢাকায় কেন কি কারণে অবস্থান করছেন তা এখনও পরিস্কার নয়। ফলে তার আত্মগোপনের বিষয়টি এলাকায় রহস্য সৃষ্টি করেছে।

জীবননগর উপজেলার হাসাদহ ইউনিয়নের পুরন্দরপুর গ্রামে আহসান কবির সড়াবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক। তিনি এলাকায় নানা কারণে আলোচিত। এ অবস্থায় তিনি বুধবার সন্ধ্যার পর তার স্ত্রীর সাথে মোবাইল ফোনে জানান জীবননগর জাহিদ মোটর গ্যারেজে মোটর সাইকেল মেরামত শেষে বাড়ী ফিরবেন। কিন্ত পরবর্তীতে তার মোবাইল ফোনের সংযোগ বন্ধ পাওয়া যায়। এ অবস্থায় পরিবারের সদস্যরা হতাশ হয়ে পড়েন। এদিকে ভোরের দিকে কবির মাস্টারের মোবাইল ফোন থেকে তার মায়ের মোবাইল ফোনে জানানো হয় যে,কবির মাস্টার আটক আছে। তাকে মুক্ত করতে হলে ১৫ লাখ টাকা মুক্তিপণ দিতে হবে। এ খবরে কবিরের পরিবার চিন্তিত হয়ে পড়েন। এক পর্যায়ে কবিরের পরিবারের পক্ষ থেকে থানায় ঘটনার ব্যাপারে লিখিত অভিযোগ করা হয়। পরবর্তীতে পুলিশি তৎপরতায় জানা যায়,কবির ঢাকায় অবস্থান করছেন।

কবির মাস্টারের পরিবারের দাবী কবির যখন যে সিদ্ধান্ত গ্রহন করে সেই সিদ্ধান্ত তখনই গ্রহন করে। তার মোবাইল ফোন দিয়ে মুক্তিপণের দাবীটা পরিবারের কাছে রহস্যের সৃষ্টি হয়েছে।

হাসাদহ ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ডের মেম্বার মঈনুল ইসলাম বলেন,ঘটনার কথা শুনেছি। তবে সে কোথায় আছে তা আমার জানা নেই। তবে তার আচরন ভাল নয় বলে তিনি জানান।

জীবননগর থানার অফিসার ইনচার্জ জাবিদ হাসান বলেন,কবির মাস্টার প্রকৃতপক্ষে কারো দ্বারা অপহরনের শিকার হয়নি। সে নিজেই মোটর সাইকেল গ্যারেজে মোটর সাইকেল রেখে ঢাকায় চলে গেছে। মোবাইল প্রযুক্তির মাধ্যমে তার অবস্থান ঢাকার গাবতলীতে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *