জীবননগর থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ৪০পিচ ইয়াবাসহ কারবারি গ্রেফতার

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর থানা  পুলিশের মাদক বিরোধী অভিযানে ৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারি মনিরুল ইসলামকে(১৯) গ্রেফতার করেন।

ঘটনাটি রোববার রাত পৌন ১০টার দিকে পৌর এলাকার শাপলাকলি পাড়ায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। গ্রেফতারকৃত মনিরুল ইসলাম পৌর এলাকার পোষ্ট অফিসপাড়ার আখের আলী’র ছেলে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,থানার সাব-ইন্সপেক্টর শরিফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ রোববার রাতে জীবননগর পৌর শহরের শাপলাকলি পাড়ায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করছিলেন।

এসময় তিনি গোপন সংবাদের ভিত্তিতে জনৈক রমজান আলীর বাড়ীর সামনে  ইটের সলিং রাস্তায় মনিরুল ইসলামকে সন্দেহভাজন অবস্থায় ঘুরাঘুরি করিতে দেখে তাকে আটক করেন। পরে তার দেহ তল্লাসি চালিয়ে তার নিকট থেকে ৪০ টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। মনিরুল ইসলাম একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে থানায় মাদক আইনে একটি মামলা করা হয়েছে।

ওসি জাবিদ হাসান বলেন,মাদক ব্যবসায়ী ও সেবনকারী উভয়ের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত আছে। মাদক ব্যবসায়ীরা আমাদের ভবিষ্যত প্রজন্মকে ধ্বংস করছে। তাই তাদেরকে সামাজিক ভাবে প্রতিহত করতে হবে। এজন্য পুলিশের পাশাপাশি সকলের সহযোগিতা আমাদের একান্ত কাম্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *