জীবননগর নতুনপাড়ায় ফেনসিডিলের চালান আত্মসাতের অভিযোগে ভ্যান চালকের গরু ধরে নিয়ে গেল মাদক কারবারি

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের নতুনপাড়া গ্রামের এক মাদক কারবারির ফেনসিডিলের চালান আত্মসাতের অভিযোগে ভ্যান চালকের বাড়ী থেকে গরু ধরে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে মাদক কারবারি ইসমাইল হোসেনের বিরুদ্ধে। ঘটনাটি শনিবার সকালের দিকে সংঘটিত হয়েছে। ভুক্তভোগী ভ্যান চালক সমাজে বিচার না পেয়ে থানায় লিখিত অভিযোগ করেছেন। এ ঘটনায় সমাজের সচেতন মহলে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

জীবননগর উপজেলার নতুনপাড়া গ্রামের মৃত বাদল মন্ডলের ছেলে হতদরিদ্র আলমসাধু চালক মোতালেব হোসেন(৩০) বলেন,আমি প্রতিদিনের মত শুক্রবার সকাল সাড়ে ৯ টার দিকে আলমসাধু গাড়ী নিয়ে সদরপাড়া গোরস্থান সড়ক দিয়ে জীবননগর বাজারে যাওয়ার সময় আমাদের গ্রামের মৃত আক্কেল আলী মন্ডলের ছেলে ইসমাইল হোসেন আমার গাড়ীটি থামিয়ে বলে যে,ভাতের ব্যাগটি নিয়ে পিয়ারাতলা বাসষ্ট্যান্ডে পৌছে দিবি। আমি সরল বিশ্বাসে তার ব্যাগটি নিয়ে আমার সিটের পিঁছনে গাড়ীর ওপর রেখে দিই। আমি হাসপাতাল পার করে লক্ষ্মীপুর ব্রিজ পার হওয়া মাত্র ৬-৭ অজ্ঞাত যুবক মোটর সাইকেল করে সেখানে আমাকে আটকিয়ে ব্যাগটি কেড়ে নেয়ার সময় আমি তাদের সাথে ধস্তাধস্তি করি। এক সময় ব্যাগ ছিড়ে ফেনসিডিলের বোতল পড়ে যায়। এ সময় আমি হতবাক হয়ে পড়ি এবং ভয়ে গাড়ী নিয়ে পালিয়ে যায়। কিন্তু এ ঘটনায় ইসমাইলের দাবী তার ব্যাগটি কেউ কেড়ে নেয়নি,ফেনসিডিল আমিই আত্মসাত করেছি বলে আমাকে হুমকি ধামকী দেয়।

ইসমাইল শনিবার সকাল সাড়ে ৭ টার দিকে আমার বাড়ীতে হাতে একটি ধারালো হাসুয়া নিয়ে প্রবেশ করে আমাদেরকে হুমকি দিয়ে আমার বাড়ীর পোষা একটি এড়ে গরু,যার মুল্য ৮০ হাজার টাকা হবে গরুর দড়ি কেটে গরু নিয়ে চলে যায়। এই সময় আমি তাকে বাঁধা দিতে গেলে তার সাথে আমার ধস্তাধস্তি হয় এবং ইসমাইল হাতের দা’য়ের উল্টা পিঠ দিয়ে আমার গলার ডান দিকে আগাত করিয়া জখম করে।

ঘটনার বিষয়ে আমি এলাকায় বিচার সালিস ডাকি। কিন্তু ইসমাইল তা অমান্য করে। বর্তমানে ইসমাইল আমার বিরুদ্ধে অভিযোগ করছে যে,আমি নাকি তার নিকট থেকে সুদে টাকা নিয়েছিলাম সে জন্য গরু ধরে নিয়ে গেছে। লোকজন আমাকে আইনের আশ্রয় নিতে বললে আমি থানায় লিখিত অভিযোগ দিয়েছে।

এ ব্যাপারে সংশ্লিষ্ট ওয়ার্ডের মেম্বার আব্দুস সালাম তেতুল,ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইসমাইলের দেয়া ফেনসিডিল কে বা কারা মোতালেবের নিকট থেকে ছিনতাই করে নিয়ে যায়। সেই ঘটনায় প্রথমে তার আলমসাধু গাড়ীটি ইসমাইল হোসেন আটকিয়ে রাখে। আমরা বিচাল সালিস করে ইসমাইল ৭ হাজার টাকাও দেয়া হয়। কিন্তু এখন বলছে মোতালেবের নিকট সে ৫০ হাজার টাকা পায় সেই কারণে গরু ধরে নিয়ে গেছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,ঘটনার ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *