জীবননগর পৌর আওয়ামী লীগের কার্যালয় উদ্বোধন যাদের দশটা লোক নেই তাদের লাফালাফি বেশী-এমপি টগর”

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর পৌর আওয়ামী লীগের নতুন কার্যালয় উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় জীবননগর বাসস্ট্যান্ড সংলগ্ন কাজী টাওয়ারের দ্বিতীয় তলায় চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগার টগর প্রধান অতিথি হিসাবে পৌর আওয়ামীলীগের অফিসের শুভ উদ্বোধন করেন।

এসময় তিনি বলেন, কোনো গীবত করে কথা বলবেন না। কারও পরিবার তুলে কথা বলবেন না। আমার ভাই দীর্ঘদিন ধরে দামুড়হুদা আওয়ামী লীগের নেতৃত্ব দিচ্ছেন। আর আমাদের অন গোয়িং সেক্রেটারি বলেন ৫৬ বছর ধরে রাজনীতি করেন। ওনার ফ্যামিলির লোক কয়টা আওয়ামী লীগ করে দেখেন দিনি। এলাকায় এসে গীবত করবেন। মানুষের মনে উসকানি দিবেন। এইগুলো করা চেষ্টা করেন না। দলের মানুষের বিরুদ্ধে কথা বললে কেউ ছেড়ে দেবে না। আপনি তো ৫৫ বছর রাজনীতি করেন, আপনার সাথে দুটো লোক থাকে না কেন? আমার দোষ আমি জনগণের সাথে চলি। আমি টাউট বাটপারের সাথে চলি না।‍‍

জীবননগর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি সেকেন্দার আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জীবননগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম মোর্তুজা, দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. হাফিজুর রহমান, দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনছুর বাবু,জীবননগর পৌর সভার মেয়র রফিকুল ইসলাম,দর্শনা পৌর সভার মেয়র আতিয়ার রহমান হাবু প্রমুখ।

প্রধান অতিথি আরও বলেন, নির্বাচন কিন্তু এখন থেকে শুরু করতে হবে। জামায়াত-বিএনপি কিন্তু অনেক ষড়যন্ত্র করছে। তাদের মোকাবিলা এখন থেকেই করতে হবে। আমি করোনার সময় আপনাদের পাশে ছিলাম। এখনও পাশে আছি। সবসময় আপনাদের পাশে থাকব। আমি জানি কার কোন পাড়ায়, কোন মহল্লায় কার সাথে কথা বললে কী করা যাবে, কার সাথে কথা বললে কার মোকাবিলা করা করা যাবে।

আজ তাদের ওয়ার্ডের নেতাদের নাম বলতে বলেন তো? ওয়ার্ডের ১০টা নেতার নাম বলতে বলেন তো শুনি, বলতে পারবেন না।আমি জনগনের পাশে আছি শেখ হাসিনার উন্নয়নমুলক কাজগুলো সাধারণ মানুষের কাছে তুলে ধরছি এটাই আপনাদের গায়ে লাগছে। সাবধান হয়ে যান তা না হলে দাঁত ভাঙ্গা জবাব দেয়া হবে।

এছাড়াও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা, সীমান্ত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মালেক মোল্লা, বাঁকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের প্রধানসহ উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *