জীবননগর বাজারে মায়ের দোয়া হোটেলে চোরের হানা চোর আমার খেয়েও গেছে নিয়েও গেছে

জীবননগর অফিস:

চুয়াডাঙ্গার জীবননগর শহরের জীবননগর-কালীগঞ্জ মহাসড়কের জীবননগর ফায়ার সার্ভিস সংলগ্ন স্থানে মায়ের দোয়া নামের হোটেলে রাতের আধারে চোরের হানায় নগদ টাকাসহ বেশ কিছু পাণীয় জল চুরি সংঘটিত হয়েছে। চোরেরা শুধু চুরি করেই ক্ষ্যান্ত হয়নি,হোটেলে থাকা রান্না করা খাদ্য খাবারও তারা বেশ মজা করে খেয়েছে। ঘটনাটি বুধবার দিবাগত রাতে সংঘটিত হয়েছে। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

জীবননগর পৌর এলাকার নতুন তেতুলিয়ার জান মোহাম্মদের ছেলে সামিউল আহমেদ বলেন,জীবননগর-কালীগঞ্জ মহাসড়কের পাশে বেশ কয়েক বছর আগে আমরা একটি ক্ষুদ্র পরিসরে খাবারের হোটেল দিয়ে ব্যবসা করে কোন ভাবে জীবন জীবিকা নির্বাহ করে আসছি। আমরা প্রতিদিনের মত বুধবার রাত সাড়ে ১১ টার দিকে হোটেলটি বন্ধ করে বাড়ীতে চলে যায়।

একই ভাবে বৃহস্পতিবার সকাল ৬ টার দিকে হোটেল খুলে দেখি হোটেলের পিঁছনের অংশের টিনের ছাউনি কেটে টিন আলগা করা এবং টিনের দরজাও খোলা। এ অবস্থা দেখে তো হতবাক। পরে দেখা যায় অজ্ঞাত চোরেরা টিনে ছাউনি কেটে ভিতরে প্রবেশ করে তারা মালামাল যা ছিল তা তছনছ করেছে এবং রান্না করা মাংস ও অন্যান্য খাবার খেয়েছে। কয়েকটা কোকোলা পাণীয়ও তারা খেয়েছে এবং ক্যাশ ড্রয়ার ভেঙ্গে নগদ ৮ হাজার ৪০০ টাকা চুরি করে নিয়ে গেছে। এ ঘটনায় আমাদের ধারণা এলাকার কোন মাদকাসক্ত বখাটেরা জড়িত থাকতে পারে।

জীবননগর পৌরসভার সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর মতিয়ার রহমান বলেন,ঘটনার কথা শুনেছি। তবে কি ভাবে কারা চুরির ঘটনার সাথে জড়িত সে ব্যাপারে আমার সাথে কেউ কিছু বলেনি।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,ঘটনার বিষয়ে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। ঘটনার সাথে জড়িতদের সনাক্ত করতে পুলিশি তৎপরতা শুরু করা হয়েছে। তবে সকল ব্যবসায়ীকে সতর্কতা অবলম্বন করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *