জীবননগর মিনাজপুরে ছেলের মৃত্যু শোক সইতে না পেরে বৃদ্ধ পিতার আত্মহত্যা

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার মিনাজপুরে এক বৃদ্ধ পিতা তার ছেলের মৃত্যুর শোক সইতে না পেরে আত্মহত্যা করেছেন। ঘটনাটি রোববার রাত সাড়ে ৭ টার দিকে সংঘটিত হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

জীবননগর উপজেলার বাঁকা ইউনিয়নের মিনাজপুর কৈখালিপাড়ার রুহুল আমিনের(৬৫) ছেলে আলামিন গত ৭-৮ মাস আগে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যায়। উক্ত ছেলে মারা যাওয়ার পর থেকে বৃদ্ধ রুহুল আমিন মানষিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েন। ছেলের মৃত্যু শোকে তিনি এক পর্যায়ে অনেকটা মানষিক ভারসাম্যহীন হয়ে পড়েন। এ অবস্থায় তিনি রোববার রাত সাড়ে ৭ টার দিকে বাড়ীর সকলের অজান্তে বাড়ীর অদুরে একটি বাগানের আম গাছের ডালে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেন।

নিহত রুহুল আমিনের চাচাতো ভাই শরিফুল ইসলাম বলেন,আমার উক্ত ভাই তার ছেলে আলামিনের মৃত্যুকে কোন ভাবে মানতে না পেরে মানষিক ভাবে ভেঙ্গে পড়েন। আলামিন তাকে সবচেয়ে বেশী খেয়াল করতেন। যে কারণে প্রতি একটু ভালবাসাও বেশী ছিল। ছেলের মৃত্যুর পর শোক সইতে না পেরে রোববার সন্ধ্যা রাতে বাড়ীর অদুরে বাগানের ভিতরে একটি গাছের ডালে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ(তদন্ত) আবু সাইদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,বৃদ্ধ রুহুল আমিনের মৃত্যুর ব্যাপারে পরিবারের কারো কোন আপত্তি না থাকায় বিনা ময়না তদন্তে দাফনের অনুমতি দেয়া হয়েছে। তবে ঘটনার ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *