জীবননগর পিয়ারাতলায় মোটর সাইকেলে ধাক্কায় শিশু নাতি ছেলে বেঁচে গেলেও মারা গেলেন দাদা

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর-দর্শনা সড়কের পিয়ারাতলা বাসস্ট্যান্ডে মোটর সাইকেলের ধাক্কায় ভাগ্যক্রমে নাতি রিয়াদ হোসেন(২) বেঁচে গেলেও মারা গেছেন দাদা সামসুল হক বেপারী। অন্যদিকে মোটর সাইকেল আরোহী রানার(৪০) অবস্থা আশঙ্কাজনক। ঘটনাটি সোমবার রাত নয়টার দিকে সংঘটিত হয়েছে। তবে এ ঘটনায় থানায় কোন মামলা হয়নি।

প্রত্যক্ষদর্শী সুত্র জানান,জীবননগর উপ-শহরের পিয়ারাতলার সামসুল হক বেপারী(৭০) তার নাতি ছেলে রিয়াদকে নিয়ে পিয়ারাতলা বাসস্ট্যান্ডে সোমবার রাত ৯ টার দিকে অবস্থান করছিলেন। এ সময় তিনি ‍উক্ত নাতি ছেলেকে কোলে নিয়ে দৌড়ে রাস্তা পার হওয়ার সময় বিপরীত দিক থেকে আসা মোটর সাইকেলের ধাক্কায় রাস্তায় ছিঁটকে পড়ে মারাত্মক ভাবে আহত হন। তবে ভাগ্যক্রমে অক্ষত থেকে অবস্থায় বেঁচে যায় নাতি ছেলে শিশু রিয়াদ হোসেন। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে যশোর হাসপাতালে পৌছানো মাত্র মারা যান। নিহত সামসুল হক বেপারী ‍উপজেলার মনোহরপুর ইউনিয়নের পিয়ারাতলা গ্রামের মৃত দুদ মিয়া বেপারীর ছেলে।

এদিকে মোটর সাইকেল আরোহী রানার অবস্থা আশঙ্কাজনক। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে। তিনি জীবননগর বাজারের অনাবিল অ্যালমনিয়াম টেডার্সের মালিক। মনোহরপুর ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ডের মেম্বার জাহাঙ্গীর মন্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান বলেন,ঘটনার ব্যাপারে পরিবারের পক্ষ থেকে আপত্তি না থাকায় বিনা ময়না তদন্তে দাফনের অনুমতি দেয়া হয়েছে। ঘটনার ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *