জীবননগরে কাঠ ভর্তি পাওয়ার টিলারের ধাক্কায় প্রাণ গেল শিশু হাসিবুরের

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর-চ্যাংখালি সড়কের শাখারিয়া পিচ মোড় নামক স্থানে কাঠ ভর্তি পাওয়ার টিলারের ধাক্কায় শিশু হাসিবুর রহমানের(৩)করুন মৃত্যু হয়েছে। ঘটনাটি রোববার সকাল ১০ টার দিকে সংঘটিত হয়েছে। এ ঘটনায় জীবননগর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সুত্র জানায়,জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের শাখারিয়া পিচ মোড়ের বিপুল হোসেনের ছেলে হাসিবুর রহমান রোববার সকাল ১০ টার দিকে বাড়ী সংলগ্ন জীবননগর-চ্যাংখালী সড়কের পাশে খেলা করছিল।

এ সময় হঠাৎ দৌড়ে রাস্তা পার হতে গেলে একটি কাঠ ভর্তি পাওয়ার টিলারের চাঁকায় ধাক্কা লেগে ছিটকে পড়ে মারাত্মক ভাবে আহত হয়। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

নিহতের পিতা বিপুল হোসেন বলেন,আমার ছেলে হাসিবুর রহমান ঘটনার সময় রাস্তা পার হতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়ে মারা যায়। পাওয়ার টিলার চালক উপজেলার বেনীপুরের শরিফুল ইসলাম। এ মৃত্যুর ব্যাপারে আমি কাউকে দায়ী করতে চাই না।  যা কিছু হয়েছে আল্লাহর ইচ্ছায় হয়েছে।

সীমান্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিল্টন মোল্যা বলেন,ঘটনাটি নির্মম। তারপরও ঘটনাটি নিছক দুর্ঘটনা। যে কারণে নিহতের পিতা ঘটনার ব্যাপারে মামলা করতে রাজি হননি।

জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবিদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ঘটনার সাথে জড়িত ঘাতক পাওয়ার টিলার আটক করা হয়েছে। নিহতের পরিবার চাননি,তাই মামলা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *