জীবননগর মৃগমারী শিশুদের মারামারিকে কেন্দ্র করে নারীসহ দু’পক্ষের ৩ জন আহত

জীবননগর অফিস:-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী ইউনিয়নের মৃগমারী গ্রামে দু’শিশুর মধ্যে সৃষ্ট মারামারির ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে নারীসহ উভয়পক্ষের ৩ জন আহত হয়েছেন।

আহতরা হাসপাতালে চিকিৎসা নিজ নিজ বাড়ীতে অবস্থান করছেন। অভিযোগ উঠেছে প্রতিপক্ষের ঘর বাড়ী ভাংচুর ও নগদ টাকা চুরিরও। ঘটনাটি রোববার সন্ধ্যার দিকে সংঘটিত হয়েছে। এ ঘটনায় জীবননগর থানায় পাল্টাপালি লিখিত অভিযোগ করা হয়েছে।

জীবননগর উপজেলার মৃগমারী গ্রামের মোশারফ হোসেনের স্ত্রী আলতাজ বেগম(৪০) বলেন,আমার ছেলে আলহাজ ও রিফাজ হোসেনের মধ্যে রোববার বিকালের দিকে মারামারির ঘটনাকে কেন্দ্র করে রিফাজ হোসেন ও তার বাবা মিঠু মিয়া একই দিন সন্ধ্যার দিকে হাতে লাঠিসোটা নিয়ে আমাদের বাড়ীতে প্রবেশ করে বাড়ীর গেট ভাংচুর করে। তারা আমাকে ও আমার ছেলে আলহাজকেও বেধড়ক মারপিট করে জখম করে।

তারা আমাকে টানা হেচড়া করে বেআবরু করে ছাড়ে। আমার ঘরের ভিতর প্রবেশ করে ঘরের টেবিলের ড্রয়ার ভেঙ্গে নগদ ৩৫ হাজার টাকা বের করে নিয়ে যায়।

এদিকে মিঠু মিয়ার অভিযোগ আলতাজ বেগম ও তার ছেলে আলহাজ একটি তু্চ্ছ ঘটনাকে কেন্দ্র করে আমার ছেলে রিফাজকে মারপিট করে রক্তাক্ত জখম করে। তারা ছোট শিশু সন্তানকে অমানষিক নির্যাতন করে।

জীবননগর থানার সাব-ইন্সপেক্টর মাহবুবুর রহমান বলেন,ঘটনার ব্যাপারে থানায় দু’টি পৃথক লিখিত অভিযোগ পাওয়া গেছে। যার তদন্তভার আমার ওপর অর্পন করা হয়েছে। ঘটনা দু’টি তদন্ত করে পরবর্তী আইনি ব্যবস্থা। তবে বর্তমানে উভয়পক্ষ শান্ত পরিবেশে আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *